মাত্র ৫৯৯৯ টাকায় ভারতে লঞ্চ হল Gionee Max, পাবেন ৫০০০ mAh ব্যাটারি

এই ফোনটি ই-কমার্স সাইট Flipkart থেকে কেনা যাবে।

Gionee Max launched in-India with 5000mah battery at price Rs-5999

প্রায় দেড় বছরের বেশি ভারতে কোনো স্মার্টফোন লঞ্চ করেনি একসময়ের জনপ্রিয় কোম্পানি Gionee। তবে আজ কোম্পানিটি একদম সস্তায় Gionee Max নামে একটি নতুন ফোনকে ভারতে লঞ্চ করলো। জিওনি ম্যাক্সের এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, অক্টা কোর প্রসেসর ও ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আসুন Gionee Max এর স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

Gionee Max দাম ও লভ্যতা:

ভারতে জিওনি ম্যাক্স একটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৫,৯৯৯ টাকা। এই ফোনটি ই-কমার্স সাইট Flipkart থেকে কেনা যাবে। ফোনটি রয়্যাল ব্লু কালারে লঞ্চ হয়েছে।

Gionee Max স্পেসিফিকেশন:

জিওনি ম্যাক্স ফোনে আছে ৬.১ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ এবং পিক্সেল রেজুলেশন ১৫৬০ x ৭২০। ডিসপ্লের সুরক্ষার জন্য এখানে ২.৫ডি কার্ভাড গ্লাস স্ক্রিন প্রটেকশন দেওয়া হয়েছে। ফোনটিতে পাবেন ১.৬ গিগাহার্টজ Spreadtrum ৯৮৬৩এ অক্টা কোর প্রসেসর। ফোনটিতে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ বিকল্প পাবেন। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০।

ফটোগ্রাফির জন্য জিওনি ম্যাক্স ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, এছাড়াও আছে একটি ডিজিটাল ক্যামেরা। এর সাথে এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। এই ক্যামেরায় এএফ ডুয়াল ক্যামেরা বোকে মোড, নাইট মোড, বিউটি মোড, স্লো মোশন ভিডিও সাপোর্ট করে। ভিডিও কলিং ও সেলফির জন্য এখানে পাবেন ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ডুয়েল সিমের এই ফোনে পাবেন ফেস আনলক ফিচার। ফোনটিতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট। ফোনটির ওজন ১৮৫ গ্রাম।