৫ হাজার টাকার কমে কিনুন এই ৫০০০ mAh ব্যাটারি ফোন, সীমিত সময়ের অফার

Gionee max now available at discount price RS 4999 on Flipkart smartphone carnival

আপনি কি ৫,০০০ টাকার কমে নতুন ফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য আজ রয়েছে এক সুখবর! আসলে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে একটি ফোন পাওয়া যাচ্ছে, যার দাম ৪,৯৯৯ টাকা। তবে মূল্য কম হলেও ফোনটি কিন্তু ফিচারে ঠাসা। এই ফোনে‌ পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, অক্টা কোর প্রসেসর ও ডুয়েল রিয়ার ক্যামেরা। নিশ্চয়ই আপনার ফোনটির নাম জানতে ইচ্ছা করছে। আমরা কথা বলছি Gionee Max এর বিষয়ে।

এই ফোন দিয়ে গত বছর ভারতে লঞ্চ হয়েছিল। এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৫,৯৯৯ টাকা। তবে Flipkart Smartphone Carnival-এ জিওনি ম্যাক্স ফোনটির ওপর ১,০০০ ডিসকাউন্ট পাওয়া যাবে। এই সেল চলবে আগামী ২০ এপ্রিল পর্যন্ত।

Gionee Max এর স্পেসিফিকেশনের বিষয়ে বললে, এই ফোনে আছে ৬.১ ইঞ্চি এইচডি প্লাস (১৫৬০ x ৭২০ পিক্সেল) ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। ডিসপ্লের সুরক্ষার জন্য এখানে ২.৫ডি কার্ভাড গ্লাস স্ক্রিন প্রটেকশন দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট উপস্থিত। ফোনটির ওজন ১৮৫ গ্রাম।

Gionee Max ফোনে ব্যবহার করা হয়েছে ১.৬ গিগাহার্টজ Spreadtrum ৯৮৬৩এ অক্টা কোর প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০।

ফটোগ্রাফির জন্য জিওনি ম্যাক্স ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা হল ১৩ মেগাপিক্সেল, এছাড়াও আছে একটি ডিজিটাল ক্যামেরা। ভিডিও কলিং ও সেলফির জন্য এখানে পাবেন ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন