দাম কেবল ৬ হাজার টাকা, Gionee Max আজ দুপুরে কেনার সুযোগ

আজ দুপুর ১২ টায় আরও একবার ফ্ল্যাশ সেলে উপলব্ধ হচ্ছে Gionee Max। ফোনটি ভারতে কেবল Flipkart থেকে কেনা যাবে। এই সেলে কিছু ব্যাংক অফারও উপলব্ধ। প্রায় দুবছর পর জিওনি এই ফোনটির সাথে ভারতীয় মার্কেটে ফিরে এসেছে। জিওনি ম্যাক্স একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন। যারা ৫-৬ হাজার টাকার রেঞ্জে কোনো ফোন খুঁজছেন তাদের জন্য এই ফোনটি আদর্শ। এন্ট্রি লেভেল ফোন হলেও Gionee Max পাওয়ারফুল ব্যাটারি ও বড় ডিসপ্লে সহ এসেছে।

Gionee Max দাম ও অফার

জিওনি ম্যাক্স একটি স্টোরেজের সাথে পাওয়া যাবে। যেটি হল ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এর দাম ৫,৯৯৯ টাকা। ফোনটি রয়্যাল ব্লু, ব্ল্যাক ও রেড কালারে উপলব্ধ।

ব্যাংক অফার হিসাবে RuPay Debit Card গ্রাহকরা ৩০ টাকা ডিসকাউন্ট পাবে। ৩০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে UPI ট্রাঞ্জাকশনে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড ও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবে। এছাড়াও ফোনটি নো কস্ট ইএমআই ও এক্সচেঞ্জ অফারে কেনা যাবে।

Gionee Max স্পেসিফিকেশন:

জিওনি ম্যাক্স ফোনে আছে ৬.১ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ এবং পিক্সেল রেজুলেশন ১৫৬০ x ৭২০। ডিসপ্লের সুরক্ষার জন্য এখানে ২.৫ডি কার্ভাড গ্লাস স্ক্রিন প্রটেকশন দেওয়া হয়েছে। ফোনটিতে পাবেন ১.৬ গিগাহার্টজ Spreadtrum ৯৮৬৩এ অক্টা কোর প্রসেসর। ফোনটিতে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ বিকল্প পাবেন। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০।

ফটোগ্রাফির জন্য জিওনি ম্যাক্স ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, এছাড়াও আছে একটি ডিজিটাল ক্যামেরা। এর সাথে এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। এই ক্যামেরায় এএফ ডুয়াল ক্যামেরা বোকে মোড, নাইট মোড, বিউটি মোড, স্লো মোশন ভিডিও সাপোর্ট করে। ভিডিও কলিং ও সেলফির জন্য এখানে পাবেন ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ডুয়েল সিমের এই ফোনে পাবেন ফেস আনলক ফিচার। ফোনটিতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট। ফোনটির ওজন ১৮৫ গ্রাম।