ভারতে আসার আগেই ফাঁস Gionee Max এর ফিচার, দাম হবে ৬ হাজার টাকার কম

লঞ্চের আগে জিওনি ম্যাক্স এর স্পেসিফিকেশন সামনে এল।

একসময়ে Gionee ছিল স্মার্টফোন মার্কেটের সেরা কোম্পানিগুলির মধ্যে একটি। Samsung ও Micromax এর সাথে Gioneeও স্মার্টফোন প্রেমীদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছিল। যদিও এই জনপ্রিয়তা ধরে রাখতে ব্যর্থ হয় কোম্পানিটি। তবে মনে হচ্ছে ফের একবার জিওনি স্মার্টফোন মার্কেটে ফেরার পরিকল্পনা নিচ্ছে। আগামী ২৫ আগস্ট দুপুর ২ টোয় Gionee Max এর সাথে কোম্পানিটি ভারতে প্রত্যাবর্তন করতে চলেছে। Flipkart থেকে ইতিমধ্যেই জানানো হয়েছে এই ফোনের দাম ৬,০০০ টাকার কম হবে। এবার লঞ্চের আগে জিওনি ম্যাক্স এর স্পেসিফিকেশন সামনে এল।

Gionee Max স্পেসিফিকেশন:

ফ্লিপকার্টের টিজার পোস্ট অনুযায়ী, জিওনি ম্যাক্স ফোনে থাকবে ৬.১ ইঞ্চি ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন হবে ওয়াটারড্রপ নচ। ফোনের নিচের দিকে বেজেল থাকবে। এছাড়াও দেওয়া ২.৫ডি এফেক্ট। ফোনের পিছন দিকে থাকবে উলম্বভাবে ডুয়েল ক্যামেরা সেটআপ। যদিও এর সেন্সর সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে মনে হচ্ছে এর প্রাইমারি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ২ মেগাপিক্সেল সেন্সর। আবার ফোনের সেলফি ক্যামেরা সম্পর্কেও কিছু জানা যায়নি। তবে আমরা আশা করতে পারি, এখানে ৫ অথবা ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে।

এদিকে Gionee Max এর প্রসেসর সম্পর্কেও বিশেষ কিছু জানা যায়নি। তবে আমাদের বিশ্বাস এতে মিডিয়াটেক প্রসেসর ব্যবহার করা হবে। চিপসেটের নাম হবে মিডিয়াটেক হেলিও পি২২। এর সাথে দেওয়া হবে ২ জিবি ও ১৬/৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। যদিও চার্জিংয়ের জন্য থাকবে মাইক্রো ইউএসবি পোর্ট। অর্থাৎ বড় ব্যাটারি হলেও আপনি ১০ ওয়াট চার্জিং লিমিটই পাবেন।

আপাতত জিওনি ম্যাক্স সম্পর্কে আর কোনো তথ্য জানা যায়নি। বাকি তথ্য পেতে হয়তো আমাদেরকে মঙ্গলবার পর্যন্ত অপেক্ষা করতে হবে। এই ফোন সম্পর্কে যেকোনো তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটে নজর রাখুন।