Gionee P15 Pro বিশাল বড় ৬০০০ mAh ব্যাটারি সহ সস্তায় লঞ্চ হল

Gionee P15 Pro launched with 6000 mAh battery price specifications

Gionee P15 Pro প্রত্যাশামতোই গতকাল লঞ্চ হল। চিনা স্মার্টফোন কোম্পানিটি তাদের এই নতুন বাজেট ফোনটি নাইজেরিয়ায় লঞ্চ করেছে। জিওনি পি১৫ প্রো বাজেট রেঞ্জে বাজারে এসেছে। এই ফোনের মূল আকর্ষণ ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও এতে পাওয়া যাবে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম, ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। আসুন ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

Gionee P15 Pro এর দাম

জিওনি পি ১৫ প্রো এর দাম রাখা হয়েছে ৫৮,৯০০ নাইজেরিয়ান নাইরা, যা প্রায় ১০,৬০০ টাকার সমান। এই মূল্য ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের।

Gionee P15 Pro এর স্পেসিফিকেশন, ফিচার

প্রথমেই বলে রাখি জিওনি পি ১৫ প্রো পলিকার্বনেট বডি সহ এসেছে। এতে আছে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) এলসিডি। এর স্ক্রিন টু বডি রেশিও ৮৪.৬ শতাংশ এবং ডিজাইন ওয়াটার ড্রপ নচ। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। সাথে আছে ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Gionee P15 Pro এর পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল সেকেন্ডারী সেন্সর ও এআই লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এছাড়া এই ফোনের অন্যান্য ফিচারের মধ্যে আছে অ্যান্ড্রয়েড ১১, ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস, ডুয়েল সিম, ৪জি ও ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন