৭০০০ টাকার কমে আজ কেনার সুযোগ Gionee Pro Max, রয়েছে নজরকাড়া ব্যাংক অফারও

gionee-pro-max-goes-on-sale-today-via-flipkart-check-price-specifications-offers

আপনি কি ৭,০০০ টাকার কমে কোনো স্মার্টফোন খুঁজছেন? তাহলে আর দেরি করবেন না। আজই কিনে নিন Gionee Pro Max। ই-কমার্স সাইট Flipkart থেকে আজ এই ফোনটির সেল শুরু হচ্ছে। গত সপ্তাহেই জিওনি প্রো ম্যাক্স ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনে আছে শক্তিশালী ব্যাটারি, ডুয়েল রিয়ার ক্যামেরা, ওয়াটারড্রপ নচ ডিজাইন ডিসপ্লে ও ১.৬ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর ব্যাংক অফার উপলব্ধ। ফলে Gionee Pro Max আরও সস্তায় কেনা যাবে।

Gionee Pro Max এর দাম ও অফার

ভারতে জিওনি প্রো ম্যাক্স একটি স্টোরেজ সহ পাওয়া যাবে। এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম রাখা হয়েছে ৬,৯৯৯ টাকা। ফোনটি তিনটি কালারের সাথে লঞ্চ হয়েছে – ব্ল্যাক, রেড ও ব্লু কালারে।

লঞ্চ অফারের কথা বললে, Axis Bank এর ক্রেডিট ও ডেবিট কার্ডধারীদের এই ফোনের ওপর ৭৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। ৫ শতাংশ ক্যাশব্যাক পাবে Flipkart Axis Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা। আবার Bank of Baroda Mastercard ডেবিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০ শতাংশ ছাড়।

Gionee Pro Max এর স্পেসিফিকেশন

জিওনি প্রো ম্যাক্স ফোনে আছে রিভার্স চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি। আবার ফোনটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ এসেছে। এই ফোনে ব্যবহার করা হয়েছে ১.৬ গিগাহার্টজ অক্টা কোর Spreadtrum 9863A প্রসেসর। অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের এই ফোনের ওজন ২১২ গ্রাম। Gionee Pro Max ফোনের পিছনে দেওয়া হয়েছে ডুয়েল ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন