Dish TV গ্রাহকদের জন্য সুখবর, ৩০ দিন বিনামূল্যে দেখা যাবে এই চারটি চ্যানেল

dish tv

লকডাউনের মধ্যে গ্রাহকদের অধিক সুবিধা দিতে বেশ কয়েকটি অফার নিয়ে এসেছে ডিটিএইচ কোম্পানিগুলি। শুরুতেই Tata Sky ঘোষণা করেছিল যে তারা তাদের গ্রাহকদের ১০ টি চ্যানেল বিনামূল্যে দেখার সুযোগ দেবে। এবার কিছুটা একই ধরণের সুবিধা নিয়ে এল Dish TV ও। সম্প্রতি ডিস টিভির তরফে বলা হয়েছে, তারা গ্রাহকদের চারটি চ্যানেল বিনামূল্যে দেখার সুযোগ দেবে।

৩০ দিনের জন্য ৪টি চ্যানেল ফ্রি দিচ্ছে Dish TV:

ডিস টিভি তাদের ৪ টি পেড পেড চ্যানেল ৩০ দিনের জন্য বিনামূল্যে অফার করবে করবে। এরজন্য গ্রাহকদের কিছুই করার দরকার। তারা এই চ্যানেল নম্বরগুলিতে গেলেই সেগুলো দেখা যাবে। Dish TV এর এই চারটি ফ্রি চ্যানেল হল Ayushmaan Active (আয়ুষ্মান অ্যাক্টিভ), Fitness Active (ফিটনেস অ্যাক্টিভ), Kids Active Toons ( কিডস অ্যাক্টিভ টুনস), এবং Kids Active Rhymes ( কিডস অ্যাক্টিভ রাইমস)।

Tata Sky দিচ্ছে ১০ টি ভ্যালু অ্যাডেড সার্ভিস :

দেশের বৃহত্তম ডিটিএইচ অপারেটর Tata Sky ঘোষণা করেছে যে তারা ১০ টি ভ্যালু অ্যাডেড সার্ভিস (VAS) বিনামূল্যে অফার করবে গ্রাহকদের। কোম্পানির সিইও হরিত নাগপাল তার টুইটার হ্যান্ডেল এই ঘোষণা করেছেন। তিনি তার টুইটে লিখেছেন, লকডাউনের সময় টাটা স্কাইয়ের ১০ টি পরিষেবা বিনামূল্যে পাওয়া যাবে।

এর আগে, টাটা স্কাই তার ফিটনেস চ্যানেলটি বিনামূল্যে ব্যবহারকারীদের জন্য উপলব্ধ করেছিল। এই ১০ টি ভ্যালু অ্যাডেড চ্যানেলগুলির মধ্যে ফিটনেসের পাশাপাশি রেসিপি, নৃত্য ইত্যাদি চ্যানেল রয়েছে। এই চ্যানেলগুলি হিন্দি, ইংরেজি ছাড়াও আরও কয়েকটি ভাষায় উপলব্ধ।