Google Nest Hub 2 Gen এর সাথে দুর্দান্ত লঞ্চ অফার, মাত্র ১ টাকায় পাওয়া যাচ্ছে Nest Mini

গুগল নেস্ট হাব ২ জেন ভারতে চক (Chalk) এবং চারকোল কালার সহ ৭৯৯৯ টাকায় পাওয়া যাবে। ডিভাইসটি Flipkart, Tata Cliq, এবং Reliance Digital-এর মতো ই-কমার্স প্ল্যাটফর্মগুলি থেকে কেনা যাবে

google-nest-hub-2-gen-launched-price-in-india-rs-7999-sale-specifications-availability

অত্যাধুনিক তথা উচ্চ গুণমানসম্পন্ন ইলেকট্রনিক গ্যাজেটপ্রেমীদের জন্য রয়েছে এক দারুণ সুখবর! কারণ গুগল নেস্ট হাব ২ জেনারেশন (Google Nest Hub 2 Gen) এখন ভারতে উপলব্ধ। সার্চ জায়ান্ট Google, Nest Hub-এর প্রথম মডেলটি ২০১৮ সালে ভারতে চালু করেছিল। এখন এর উত্তরসূরী ভারতে হাজির হল। এর স্পিকার Nest Audio-র মতো একই অডিও প্রযুক্তির ওপর ভিত্তি করে নির্মিত। ডিভাইসটি YouTube Music, Spotify, Apple Music, Gaana, JioSavvn এবং অন্যান্য আরও বিভিন্ন মিউজিক অ্যাপ্লিকেশনের সাপোর্ট সহ এসেছে।

গুগল নেস্ট হাব ২, ইকো শো ৮-কে জোর টক্কর দেবে এবং দুটি ডিভাইসের দামও প্রায় কাছাকাছি রাখা হয়েছে। এই ডিভাইসের মূল কার্যকারিতার মধ্যে একটি হল, এটি আপনাকে সরাসরি আপনার নেস্ট হাব-এ আপনার গোটা বাড়ির স্পিকার, স্মার্ট ডিসপ্লে, ক্রোমকাস্টের মতো কাস্ট-এনাবেলড নেস্ট ডিভাইসগুলি গ্রুপ করতে সহায়তা করে। তাহলে চলুন, ডিভাইসটির দাম, লভ্যতা ও স্পেসিফিকেশন সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

Google Nest Hub 2 Gen-এর দাম এবং লভ্যতা

গুগল নেস্ট হাব ২ জেন ভারতে চক (Chalk) এবং চারকোল কালার সহ ৭৯৯৯ টাকায় পাওয়া যাবে। ডিভাইসটি Flipkart, Tata Cliq, এবং Reliance Digital-এর মতো ই-কমার্স প্ল্যাটফর্মগুলি থেকে কেনা যাবে, এবং পরে অন্যান্য আরও অনলাইন প্ল্যাটফর্মে এটি উপলব্ধ হবে। নেস্ট হাব ২ জেন একটি সীমিত সময়ের আকর্ষণীয় লঞ্চ অফারের সাথে পাওয়া যাবে, যা শুনলে আপনি রীতিমতো চমকে যাবেন। Flipkart, Tata Cliq, এবং Reliance Digital থেকে নেস্ট হাব ২ জেন কেনার সময় আপনি মাত্র ১ টাকায় Nest Mini পেতে পারেন। আউট অফ স্টক হওয়ার আগে পর্যন্ত বিশেষ কিছু শর্তাবলী সাপেক্ষে এই অফারটি ২৬ জানুয়ারি ২০২২ পর্যন্ত চলবে।

Google Nest Hub 2 Gen-এর স্পেসিফিকেশন

নেস্ট হাব ২ জেন-এ ফ্লোটিং গ্লাস ডিসপ্লে থাকায় আপনি অত্যাধুনিক ও উন্নত গুণমানসম্পন্ন ভিউয়িং এক্সপেরিয়েন্স অর্জন করতে সক্ষম হবেন। আবার আপনি যখন ডিসপ্লেটি ব্যবহার করছেন না, তখন এটি একটি ডিজিটাল ফটো ফ্রেম হিসেবে কাজ করে এবং Google Photos থেকে আপনার ছবি ডিসপ্লে করতে থাকবে। নেস্ট হাব ২-তে নেস্ট হাবের মতো একই অডিও টেকনোলজি ব্যবহার করা হয়েছে, যা এটিকে নেস্ট হাবের চাইতে ৫০ শতাংশ বেশি বেস প্রদান করে।

Google Nest Hub 2 Gen, YouTube Music, Spotify, Apple Music, Gaana এবং JioSavvn সহ যে কোনো মিউজিক স্ট্রিমিং অ্যাপ থেকে মিউজিক স্ট্রিম করতে পারে। আপনি Netflix এবং YouTube Premium-এর মতো প্রোভাইডারদের সিনেমা এবং ওয়েব সিরিজও এতে প্লে করতে পারেন। ডিভাইসটিতে এখন একটি থার্ড মাইকও বিদ্যমান, যা আপনাকে আরও ভালোভাবে শুনতে সক্ষম করবে। উপরন্তু, এটি অত্যন্ত প্রতিক্রিয়াশীল Google Assistant হিসেবেও কাজ করতে সক্ষম। এছাড়া আগেই বলেছি যে, নেস্ট হাব ২-তে মাল্টি-ডিভাইস কন্ট্রোলও রয়েছে, যা নেস্ট হাবের স্পিকার, স্মার্ট ডিসপ্লে, ক্রোমকাস্টের মতো একাধিক কাস্ট-এনাবেলড নেস্ট ডিভাইসকে গ্রুপ করতে সহায়তা করে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।