মোবাইল ও বিল পেমেন্টে ১০১ টাকা ক্যাশব্যাক দিচ্ছে Google Pay

গুগল পে তাদের ব্যবহারকারীদের জন্য সম্প্রতি একটি নতুন অফার নিয়ে হাজির হয়েছে। এই অফারে আপনারা গুগল পে ব্যবহার করে যদি বিল পেমেন্ট করেন তাহলে আপনারা ১০১ টাকার ক্যাশব্যাক পেয়ে যাবেন। বর্তমানে করোনা ভাইরাসের কারণে সারাদেশে লকডাউন চালু করা হয়েছে, যার ফলে সমস্ত কাজ অনলাইনের মাধ্যমেই করতে হচ্ছে। তাই এই সময়ে গুগল পে-র এই নতুন অফার ভারতের মানুষের কাছে আকর্ষণীয় হয়ে উঠবে বলে মনে করা হচ্ছে।

এই অফারটির সুবিধা নিতে গেলে আপনাদের তিনটি বিল পেমেন্ট করতে হবে গুগল পে ব্যবহার করে। তবে মনে রাখবেন, তিনটি বিল পেমেন্ট আলাদা আলাদা ধরনের হতে হবে। তিনটি আলাদা ধরনের বিল পেমেন্ট করতে পারলে আপনি তিনটি স্ট্যাম্প পেয়ে যাবেন। স্টাম্প গুলি হল ইন্টারনেট, ইলেকট্রিসিটি এবং মোবাইল স্ট্যাম্প। তিনটি স্টাম্প জোগাড় করা হয়ে গেলে আপনার রিওয়ার্ড অপশনে ১০১ টাকা পৌঁছে দেওয়া হবে।

তবে এই স্টাম্প জোগাড় করার কিছু সীমাবদ্ধতা রয়েছে-

• ইন্টারনেট স্ট্যাম্প জোগাড় করতে হলে ব্যবহারকারীকে গুগল পে-র মাধ্যমে ন্যূনতম ১৯৯ টাকার ল্যান্ডলাইন অথবা ব্রডব্যান্ড বিল পেমেন্ট করতে হবে।
• ইলেকট্রিসিটি স্ট্যাম্প জোগাড় করতে হলে ব্যবহারকারীকে গুগল পে-র মাধ্যমে ন্যূনতম ১৯৯ টাকার বিদ্যুতের বিল জমা দিতে হবে।
• এবং তৃতীয়ত, মোবাইল স্ট্যাম্প জোগাড় করতে হলে ব্যবহারকারীকে গুগল পে ব্যবহার করে ন্যূনতম ১৯৯ টাকার মোবাইল রিচার্জ অথবা পোস্ট পেইড বিল জমা দিতে হবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।