মোবাইল ও DTH রিচার্জে ১০০০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে Google Pay

লকডাউনের মধ্যে যেখানে প্রায় সমস্ত স্মার্টফোন কোম্পানি তাদের ফোনের দাম বাড়িয়েছে। সেখানে টেলিকম কোম্পানিগুলি তাদের গ্রাহকদের জন্য স্পেশাল অফার ঘোষণা করেছে। শুধু তাই নয়, Paytm এবং Google Pay এর মত ইউপিআই অ্যাপগুলি ও এইসময় গ্রাহকদের ক্যাশব্যাক দিচ্ছে। যেখানে পেটিএম তাদের গ্রাহকদের জন্য Weekend Special Offer এনেছে সেখানে গুগল পে ডিটিএইচ ও মোবাইল প্রিপেড রিচার্জের উপর ১,০০০ টাকা ক্যাশব্যাক দেওয়ার কথা ঘোষণা করেছে। যদিও দুটি অফার একে অন্যের থেকে আলাদা।

Google Pay ক্যাশব্যাক অফার:

আমরা জানি গুগল পে এর আগেও বিভিন্ন রিচার্জের উপর ক্যাশব্যাক দিত। সেরকমই এবার গ্রাহকরা ১০ টাকা থেকে ১,০০০ টাকার মধ্যে ক্যাশব্যাক পাবে। এরজন্য ১৪৮ টাকা বা তার বেশি রিচার্জ করতে হবে। এরপর সে ১০ টাকা থেকে ১,০০০ টাকার মধ্যে একটি লক স্ক্র্যাচ কার্ড পাবে। যে কার্ড টি তখনই আনলক হবে যখন দ্বিতীয় আরেকটি রিচার্জ করা হবে। মনে রাখবেন এই সুবিধা পেতে গ্রাহকদের ২৪ এপ্রিলের আগে রিচার্জ করতে হবে। আবার স্ক্র্যাচ কার্ড ৩০ এপ্রিলের পর বৈধ থাকবে না।

Paytm উইকএন্ড স্পেশাল অফার :

এই অফার Airtel, Vodafone-Idea এবং Reliance Jio এর 4G অ্যাড অন প্যাকের দেওয়া হচ্ছে। এখানে গ্রাহকদের তাদের নম্বর রিচার্জ করতে “MobileData” প্রমো কোড এন্টার করতে হবে। এই অফারের সুবিধা ৩ এপ্রিল রাত ১২ টা থেকে ৫ এপ্রিল রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত নেওয়া যাবে।

রিলায়েন্স জিও গ্রাহকরা ১১ টাকা, ২১ টাকা, ৫১ টাকা ও ১০১ টাকার রিচার্জে এই প্রোমো কোড ব্যবহার করতে পারবে। এয়ারটেল ও ভোডাফোন-আইডিয়া গ্রাহকরা ৪৮ টাকা ও ৯৮ টাকার রিচার্জে এই সুবিধা পাবে। এতে গ্রাহকরা সর্বোচ্চ ১০ টাকা ক্যাশব্যাক পাবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।