21,000 টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে Google Pixel 3a এবং 3a XL এর কাল থেকে বিক্রি শুরু

গুগল তাদের বার্ষিক Google I/O 2019 ইভেন্টে Google Pixel 3a এবং 3a XL লঞ্চ করেছিল। আগামীকাল অর্থাৎ 15 মে থেকে এই ফোন দুটির বিক্রি ই-কমার্স সাইটে শুরু হবে। আপনাকে জানিয়ে রাখি Google এবার তাদের Pixel সিরিজ সব থেকে কম দামে লঞ্চ করেছে। মূলত মিড রেঞ্জ প্রিমিয়াম ফোন ইউজারকে নিজেদের দখলে আনতে গুগলের এই সিদ্ধান্ত। এই ফোন দুটির সাথে Oneplus 7 সিরিজের মোকাবিলা হবে।

Google Pixel 3a, Pixel 3a XL দাম :

দামের কথা বললে Google Pixel 3a এর দাম 39,999 টাকা এবং Pixel 3a XL এর দাম 44,999 টাকা। দুটি ফোনই 4 জিবি র‍্যাম ও 64 জিবি স্টোরেজের সাথে এসেছে। গুগল পিক্সেল 3 এ ও পিক্সেল 3 এ এক্সএল ফোন দুটি কালো ও সাদা রঙে পাওয়া যাবে। লঞ্চ অফারের কথা বললে এই ফোনের সাথে ইউটিউব মিউজিক প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাওয়া যাবে। যদিও এর জন্য 30 সেপ্টেম্বরের আগে ফোনটি এক্টিভ করতে হবে। এছাড়াও এইচডিএফসি ব্যাঙ্ক ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহারকারীরা 4,000 টাকা ডিসকাউন্ট অফার পাবে। এই ফোনের সাথে 21,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে।

Google Pixel 3a, Pixel 3a XL স্পেসিফিকেশন :

Google Pixel 3a ফোনে 5.6 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। আবার Google Pixel 3a XL ফোনে 6 ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে প্লাস্টিক বডি পাবেন। দুটি ফোনেই ডুয়াল সিম পাবেন। যার একটি ই-সিম হবে। ভারতে রিলায়েন্স জিও ও এয়ারটেল ই-সিমের সুবিধা। এই ফোনে অ্যান্ড্রয়েড Q অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। প্রসেসরের কথা বললে এই ফোনে স্ন্যাপড্রাগন 670 প্রসেসর আছে।

এই দুটি ফোনে সোনি IMX363 সেন্সর সহ 12.2 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ক্যামেরার সাথে লো লাইট ফটোগ্রাফি, এইচডিআর, পোট্রেট মোড এর মতো ফিচার পাবেন। এছাড়াও 4K ভিডিও রেকর্ডিং করা যাবে। Pixel 3a ফোনে 3000mAh ব্যাটারি এবং Pixel 3a XL ফোনে 3700mAh ব্যাটারি দেওয়া হয়েছে।

পড়ুন : 8 জিবি র‍্যামের সাথে Vivo V15 Pro এর নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ হলো

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on