Google Pixel 4A এর ১২ মেগাপিক্সেল ক্যামেরার কাছে হেরে গেল ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার রেডমি নোট ৭ প্রো

Google Pixel 4A
ছবি - 91mobiles

গুগল তাদের নতুন স্মার্টফোন Google Pixel 4A এর উপর কাজ করছে, এখবর আমরা আগেই আপনাদেরকে জানিয়েছিলাম। গুগলের ফোন মানেই আমরা অ্যান্ড্রয়েডের আসল মজা নিতে পারি। পিক্সেল ৪এ আমরা নতুন অপারেটিং সিস্টেম দেখবো কিনা, তা তো কিছুদিন পরেই জানতে পারবো। তবে এই ফোনের ক্যামেরা স্যাম্পল এবার সামনে এল। স্প্যানিশ ব্লগার জুলিয়া লসন তার চ্যানেল TecnoLikePlus এ এই স্মার্টফোন থেকে তোলা কয়েকটা ছবি পোস্ট করেছে। এছাড়াও তিনি হ্যান্ডস ও ভিডিও ও শেয়ার করেছেন।

জুলিয়া Google Pixel 4A এর ক্যামেরা থেকে তোলা ছবি এবং Redmi Note 7 থেকে তোলা ছবির মধ্যে পার্থক্য দেখিয়েছে। যদিও রেডমি নোট ৭ প্রো ফোনে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে, তবে গুগল পিক্সেল ৪এ আরও কম মেগাপিক্সেলের ক্যামেরার সাথে ভালো ছবি দিতে সমর্থ। আপনাকে জানিয়ে রাখি Google Pixel 4A এর প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেল।

গুগল পিক্সেল ৪এ ফোনে ৩০ এফপিএস এ 4k রেকর্ডিং এর সাপোর্ট পাওয়া যাবে। সেলফি ও ভিডিও কলের জন্য এখানে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। গুগল ক্যামেরা সাপোর্ট এবং আরও ভাল ইমেজ প্রসেসিং সফটওয়্যার পিক্সেল ডিভাইসের ক্যামেরার পারফরম্যান্সকে তুলনাহীন করে তুলেছে। এতে স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর দেওয়া হয়েছে। এই ডিভাইস প্রায় ৩৯৯ ইউরো ( প্রায় ৩২,৬০০ টাকা) এর প্রাথমিক মূল্যে বাজারে আসতে পারে।

Google Pixel 4A ফোনে ৩,০৮০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। আবার এতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ থাকবে। কানেক্টিভিটির কথা বললে এতে ব্লুটুথ, টাইপ সি পোর্ট ও ৩.৫ এমএম হেডফোন জ্যাক পাওয়া যাবে।