Pixel 5A লঞ্চ হওয়ার পর বড় সিদ্ধান্ত নিল Google, আর পাওয়া যাবে না Pixel 4A, Pixel 5

google-pixel-4a-pixel-5-discontinue-after-pixel-5a-launch
Google Pixel 4A 5G ও Pixel 5 ফোন দুটি আর পাওয়া যাবে

আর কয়েক মাসের মধ্যে লঞ্চ হবে Google Pixel 6 সিরিজ। তবে তার আগে টেক জায়ান্টটি কয়েকদিন আগে স্টক অ্যান্ড্রয়েড ফোন, Google Pixel 5a 5G (পিক্সেল ৫এ ৫জি)-এর উপর থেকে পর্দা সরিয়েছে। তবে এই ফোনটি লঞ্চ হওয়ার পর, গুগল একটি বড় সিদ্ধান্তের কথা সামনে এনেছে। সংস্থাটি জানিয়েছে যে তারা গত বছর লঞ্চ হওয়া Pixel 4A 5G এবং Pixel 5 ফোনগুলি বন্ধ করে দেবে। ফলত আগামী কয়েকদিন পর থেকে এগুলি আর কেনা যাবে না।

Google Pixel 4A 5G ও Pixel 5 ফোন দুটি আর পাওয়া যাবে

গুগলের মুখপাত্র একটি বিবৃতিতে বলেছেন যে, মার্কিন যুক্তরাষ্ট্রে গুগল স্টোর পিক্সেল ৫এ ৫জি চালু হওয়ার পর আগামী সপ্তাহগুলিতে সাপ্লায়ারদের মাধ্যমে পিক্সেল ৪এ ৫জি এবং পিক্সেল ৫ বিক্রি করবে বটে, তবে পিক্সেল ৬ বাজারে আনার আগেই এগুলি বন্ধ হয়ে যাবে।

উল্লেখ্য, এর আগে গুগল পিক্সেল ৪এ ৫জি এবং পিক্সেল ৫ ফোন ভারতে উপলব্ধ হয়নি। নতুন পিক্সেল ৫এ ৫জি ফোনটিও আপাতত জাপান এবং মার্কিন যুক্তরাষ্ট্রে গ্রাহকদের জন্য উপলব্ধ হবে; ভারতে এখনই এটি মিলবে না। তবে গুগল পিক্সেল ৬ সিরিজ ভারতে আসবে বলে জানা গেছে।

Google Pixel 6 সিরিজ সম্পর্কে কী কী তথ্য সামনে এসেছে

রিপোর্ট অনুযায়ী আসন্ন গুগল পিক্সেল ৬ সিরিজে নতুন ক্যামেরা সেন্সর ও প্রসেসর ব্যবহার করা হবে। এই ফোনগুলিতে পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে দেখা যাবে। আবার পিক্সেল ৬ এবং পিক্সেল ৬ প্রো ফোন দুটির‌ বাক্সে চার্জার থাকবে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.