দুর্দান্ত ক্যামেরা সহ আসছে Google Pixel 5a, থাকবে OLED ডিসপ্লে

google-pixel-5a-render-leaks-oled-display-dual-rear-camera
ছবি ক্রেডিট - OnLeaks @pricebaba

অ্যান্ড্রয়েড নির্মাতা Google, গতবছর Pixel 4a এবং Pixel 5 লঞ্চ করেছিল। এবছর তারা Pixel 5a লঞ্চ করবে বলেই ধরে নেওয়া যায়। অনুমান করা হচ্ছে আগামী মে মাসে গুগলের ডেভেলপার কনফারেন্সে (Google I/O) এই ফোনটির ওপর থেকে পর্দা ওঠানো হবে। যদিও গুগলের তরফে এই ফোনটির বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। তবে OnLeaks নামে খ্যাতো টিপস্টার, Steve Hemmerstoffer আজ Google Pixel 5a এর রেন্ডার ফাঁস করেছেন। জানা গেছে এই ফোনে ৬.২ ইঞ্চি ডিসপ্লে ও ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে।

Google Pixel 5a এর রেন্ডার ফাঁস

টিপস্টার, OnLeaks আজ Voice প্ল্যাটফর্মে গুগল পিক্সেল ৫এ এর রেন্ডার পোস্ট করেছেন। রেন্ডার অনুযায়ী, এই ফোনটিকে দেখতে Pixel 5 এবং Pixel 4a এর মতই। টিপস্টার জানিয়েছেন, এই ফোনে থাকবে ৬.২ ইঞ্চি ফ্লাট OLED ডিসপ্লে। এই ডিসপ্লের রেজোলিউশন ফুল এইচডি প্লাস। এই ডিসপ্লের চারিপাশে হালকা বেজেল থাকবে। আবার ডিসপ্লের বাম পাশে কাটআউট বর্তমান, যার মধ্যে সেলফি ক্যামেরা থাকবে।

ছবি ক্রেডিট – OnLeaks Voice

Google Pixel 5a এর পিছনে থাকবে বর্গাকার ডুয়েল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরার প্রাইমারি সেন্সর হতে পারে ১২ মেগাপিক্সেল। এছাড়াও সেকেন্ডারি ক্যামেরা হিসাবে থাকতে পারে ১৬ মেগাপিক্সেল আলট্রাওয়াইড লেন্স। এতে PDAF সেন্সর থাকতে পারে বলে টিপস্টার দাবি করেছেন।

আবার এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যাবে। এছাড়াও এতে ৩.৫মিমি হেডফোন জ্যাক ও স্টেরিও স্পিকার থাকতে পারে। এই ফোনের ডান দিকে থাকবে পাওয়ার বাটন ও ভলিউম কী। গুগল পিক্সেল ৫এ অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন