কুইক চার্জ সাপোর্ট ও স্টাইলিশ ডিজাইনের সাথে লঞ্চ হল Google Pixel Buds A সিরিজ ইয়ারবাড

google-pixel-buds-a-series-with-quick-charge-launched-price-specifications-pre-order

যাবতীয় জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে Google শেষমেশ লঞ্চ করল ট্রু ওয়্যারলেস ইয়ারবাড, Pixel Buds A সিরিজ। শুরু থেকেই Google I/O ইভেন্টে Pixel Buds A সিরিজ লঞ্চ হবে বলে জল্পনা চলছিল। গতবছর লঞ্চ হওয়া Pixel Buds এর তুলনায় এই ইয়ারবাডের দাম অনেক কম রাখা হয়েছে। এই ইয়ারবাডটির দাম ধার্য করা হয়েছে 99 আমেরিকান ডলার (ভারতীয় মুদ্রায় 7,230 টাকা) এবং আগামী 17 ই জুন থেকে Google এর ঘরেলু মার্কেট অর্থাৎ মার্কিন যুক্তরাষ্ট্রে ও কানাডায় এই সিরিজ পাওয়া যাবে। এছাড়া আজ থেকেই Pixel Buds A সিরিজের প্রি-বুকিং শুরু হবে।

এই সিরিজের ইয়ারবাড গ্ৰে আন্ডারটোন সহ ক্লিয়ারি হোয়াইট এবং ডার্ক অলিভ- এই দুটি রঙের ভ্যারিয়েন্টে এসেছে। দুর্দান্ত মানের সাউন্ড কোয়ালিটি, প্যাসিভ নয়েস রিডাকশন, কুইক চার্জ সাপোর্ট, ইন-বিল্ড গুগল অ্যাসিস্ট্যান্ট, IPX4 রেটিং সহ একাধিক ফিচারে ঠাসা এই ইয়ারবাড একেবারে অত্যাধুনিক ও স্টাইলিশ। আসুন বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক Pixel Buds A সিরিজের স্পেসিফিকেশন এবং ফিচার।

Pixel Buds A সিরিজ ইয়ারবাডের স্পেসিফিকেশন এবং ফিচার

Pixel Buds A সিরিজ একটি কাস্টম-ডিজাইন 12mm ডাইনামিক স্পিকার ড্রাইভারের সাথে এসেছে, যা পুরোপুরি স্পষ্ট এবং ন্যাচারাল সাউন্ড অফার করবে। সিকিওর ফিট এবং স্পেশিয়াল ভেন্টের কারণে এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাড পরোক্ষ নয়েসকে অনেকখানি কমিয়ে দিতে পারে। এছাড়া কানেক্টিভিটির জন্য আছে ব্লুটুথ v5.0। আবার, ফাস্ট পেয়ার অপশন থাকার দরুণ চটজলদি ডিভাইসের সাথে এটি কানেক্ট হয়ে যায়। পাশাপাশি আছে টাচ কন্ট্রোলের মতো গুরুত্বপূর্ণ সুবিধা। তবে হ্যাঁ, Pixel Buds-এর সোয়াইপ কন্ট্রোল ফিচারটি এক্ষেত্রে অনুপস্থিত।

Pixel Buds A সিরিজের ইয়ারবাডের সবচেয়ে আকর্ষণীয় ফিচার হল, অ্যাডাপটিভ সাউন্ড ফাংশনালিটি। এই প্রযুক্তিটির মাধ্যমে আপনার পারিপার্শ্বিক শব্দের পরিমাণ অনুযায়ী অটোমেটিক্যালি ইয়ারবাডটি ভলিউম কমিয়ে বা বাড়িয়ে শ্রোতার কাছে ভারসাম্য বজায় রাখবে। বিল্ড-ইন গুগল অ্যাসিস্ট্যান্ট থাকায় মাত্র কয়েক সেকেন্ডে আপনি আপনার চাহিদা মতো ভাষায় নিজের কথাকে অনুবাদ করে নিতে পারবেন। এটি প্রায় চল্লিশটিরও বেশী ভাষা অফার করে। সুতরাং, অনুবাদ এবং কমিউনিকেশনের ক্ষেত্রে যে ধারাটি Google তৈরী করেছিল তা Pixel Buds A সিরিজ ইয়ারবাডেও বিদ্যমান।

এছাড়া, IPX4 রেটিং থাকার কারণে এটি জল এবং ধুলো-ময়লা প্রতিরোধ করতে সক্ষম। ব্যাটারি লাইফের ক্ষেত্রে, Pixel Buds A সিরিজ একবার চার্জে 5 ঘন্টার মিউজিক প্লেব্যাক টাইম অফার করে। আর, এর সঙ্গে আছে ফাস্ট চার্জিংয়ের সুবিধা। Google দাবী করেছে, মাত্র 15 মিনিটের চার্জে Pixel Buds A-Series প্রায় 3 ঘন্টা মিউজিক প্লেব্যাক করতে পারে। যদিও Pixel Buds-এর মতো ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধা এতে নেই।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।