অবিশ্বাস্য দামে কিনুন ৪৩ ইঞ্চি টিভি! Flipkart-র সাথে হাত মিলিয়ে সেল আনলো iFFALCON

Great discounts on iffalcon smart TV on Flipkart check offers

শুরু হয়ে গিয়েছে বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট, ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ২০২১ (IPL 2021)। তবে কোরোনার দাপটে এবার কিন্তু ক্রিকেট প্রেমীদের স্টেডিয়ামে গিয়ে খেলা দেখার ওপর লেগেছে ‘নৈব নৈব চ’ স্ট্যাম্পটি ! সুতরাং, প্রিয় দলের খেলা দেখতে পাওয়ার একমাত্র ভরসা এখন টেলিভশনই। এই সময়ে অনেকেই ঘরে নতুন টিভি আনার কথা ভাবছেন। আর তাই, বহুজাতিক ইলেক্ট্রনিক্স সংস্থা TCL-এর অধীনস্ত ‘iFFALCON’, তাদের অত্যাধুনিক স্মার্ট টিভি কেনার ক্ষেত্রে দিতে চলেছে নজর কাড়া অফার। সেক্ষেত্রে, এই মুহূর্তে যারা সাশ্রয়ী মূল্যে নতুন টিভি কিনবেন বলে ভাবছেন তাদের জন্য থাকছে বিরাট সুখবর। ই-কমার্স জায়ান্ট Flipkart -এর ‘গ্রেট হোম অ্যাপ্লায়েন্সেস সেল’ -এর অংশ হিসাবে সংস্থাটি তাদের 4K UHD, 4K Android ও 4K QLED TV গুলির ভারী ডিসকাউন্ট অফার করছে। এই অনলাইন সেল চলবে ২০ই এপ্রিল পর্যন্ত। আসুন দেখে নেওয়া যাক iFFALCON -এর কোন স্মার্ট টিভি এই সেলে কত দামে পাওয়া যাচ্ছে।

iFFALCON K31 4K LED TV : এই স্মার্ট ভিটি -টি HDR কনটেন্ট সমর্থন করে, সাথে এখানে ক্রেতারা পেয়ে যাচ্ছেন মাইক্রো-ডিমিং প্রযুক্তি, যা স্ক্রিনের উজ্বলতা বা কালো ভাবের মধ্যে সামঞ্জস্য বিধানে সাহায্য করবে। শুধু তাই নয়, অতিরিক্ত ফিচারের মধ্যে এই স্মার্ট টিভি -তে রয়েছে ডলবি অডিও। সেলে এই টিভি -টির ৪৩ ইঞ্চির ভ্যারিয়েন্টের দাম ধার্য করা হয়েছে মাত্র ২৩,৯৯৯ টাকা।

iFFALCON K61 4K TV : iFFALCON -এর এই মডেলটিতে 4K আপস্কেলিং এবং HDR 10 গুণমানযুক্ত ভিডিও দেখা যাবে। এই ডিভাইসটিতে ক্রেতারা পাচ্ছেন ডলবি অডিও, যা বিনোদনের ক্ষেত্রে প্রিমিয়াম লেভেলের সাউন্ড সরবরাহ করবে। এটি তিনটি ভ্যারিয়েন্টে উপলব্ধ। এর মধ্যে ৪৩ ইঞ্চি সংস্করণটির দাম ২৪,৯৯৯ টাকা, অন্যদিকে ৫০ ইঞ্চি ও ৫৫ ইঞ্চির ভ্যারিয়েন্ট দুটি পাওয়া যাবে যথাক্রমে, ২৯,৯৯৯ টাকা ও ৩৫,৯৯৯ টাকার মূল্যে।

iFFALCON ঔK71 4K UHD TV : এই স্মার্ট টিভি -টির অন্যতম ফিচার হিসাবে আছে 4K আপসালিং এবং ডায়নামিক কালার এনহান্সমেন্ট প্রযুক্তি। পাশাপাশি, এতে ৫.১ সারাউন্ড সাউন্ডের বিশেষত্বযুক্ত ডলবি অডিও সহ থাকছে ডলবি ভিশন। ফলে এই স্মার্ট টিভি ইউজাররা ঘরের চার দেওয়ালের মধ্যেই পেয়ে যাবেন সিনেমাটিক অনুভূতি। এটি দুটি ভ্যারিয়েন্টে উপলব্ধ। ৪৩ ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম ২৬,৯৯৯ টাকা এবং ৫৫ ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম ৩৭,৯৯৯ টাকা।

iFFALCON H71 : এটি HDR 10+ ও ডলবি ভিশন ফিচার সহযোগে এসেছে। এছাড়া আপনি এই স্মার্ট টিভি -তে পেয়ে যাবেন, ডলবি এটমোস ও DTS-HD সাউন্ডযুক্ত উন্নত প্রযুক্তি। এটি ৫৫ ইঞ্চির একটি মাত্র ভ্যারিয়েন্টে উপলব্ধ এবং এর দাম ধার্য করা হয়েছে ৫৪,৯৯৯ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।