কবে আসছে বহু প্রতীক্ষিত GTA 6, এই দশকের সেরা ভিডিও গেম নিয়ে অপেক্ষা বাড়ছে

যদি আপনারা ভিডিও গেমের কথা বলতে চান তাহলে এই সময়ে সব থেকে জনপ্রিয় ভিডিও গেম হল Grand Theft Auto V। এই গেমটি ভিডিও গেমের জগতে সব থেকে জনপ্রিয় গেম হিসেবে উঠে এসেছে এই দশকে। গত তিন বছর ধরে, এই গেমের পরবর্তী ভার্সন অর্থাৎ গ্র্যান্ড থেফট অটো ৬ বা GTA 6 লঞ্চ হওয়ার গুজব রোটে চলেছে। তবে এতদিন অবধি গ্র্যান্ড থেফট অটো গেমের ডেভেলপার কোম্পানি রকস্টার গেমস এর লঞ্চ ডেট নিয়ে কোন রকম আপডেট দেয়নি। তাই যদি আপনারা এখনও আশা করেন, আর কিছুদিনের মধ্যে এই গেমের ষষ্ঠ সংস্করণ আসছে, তাহলে আপনি আবারও হতাশ হতে পারেন।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

বিশেষজ্ঞরা জানিয়েছেন যে, প্লেস্টেশন, এক্সবক্স কনসোল এবং পিসি-র ক্ষেত্রে আগামী ২০২২ -র আগে এই গেম আসার তেমন কোনো সম্ভাবনা নেই। এখনো ঠিক করে কিছু না বলা গেলেও একটি পডকাস্ট ইন্টারভিউতে এরকমই খবর আমাদের সামনে এসেছে। ইন্টারনেট বিশেষজ্ঞ জেসন স্ক্রিয়ার এই খবরটি আমাদের জানিয়েছেন।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

স্ক্রিয়ার জানিয়েছেন, আমরা এখনো পর্যন্ত বলতে পারছিনা যে কবে GTA 6 লঞ্চ করতে চলেছে। এখনো পর্যন্ত এই গেমটি ডেভলপমেন্টের পর্যায়ে রয়েছে। এবং যেহেতু এই গেমটির সবেমাত্র ডেভেলপমেন্ট শুরু হয়েছে, সেই কারণে বলা যাচ্ছেনা যে কতদিনের মধ্যে এই গেমটি সকলের জন্য নিয়ে আসা হবে।

এছাড়াও তিনি আরও জানিয়েছেন যে, সম্প্রতি প্লেস্টেশন ৫-র জন্য এক্সক্লুসিভ ভাবে জিটিএ ৫ নিয়ে আসা হচ্ছে। এবং আগামী বছর জিটিএ ৫-র, প্লে স্টেশন ৫ ভার্সনটি লঞ্চ করা হবে। এবং সেই বছরেই কোম্পানি জিটিএ ৬-র আনুষ্ঠানিক ঘোষণা করতে পারে। তাই আগামী ২০২২-র আগে জিটিএ ৬ লঞ্চ হবার সম্ভাবনা খুবই কম।

এছাড়াও স্ক্রিয়ার আরও জানিয়েছেন যে জিটিএ-র এই নতুন ভার্সন জিটিএ-৬ এতে লাইফস্টাইল,‌ গেমপ্লে এবং জেনারেল গ্রাফিক্স আরো ভালো হতে চলেছে। পাশাপাশি নতুন GTA 6-এ একটি স্টোরি লাইন থাকবে বলেও মনে করা হচ্ছে।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে