একবার চার্জে চলবে ১২০ ঘন্টা, সস্তায় Solo 3.0 ইয়ারবাড লঞ্চ করলো Hammer

hammer-solo-3-0-tws-launched-price-in-india-rs-1899

ফের ভারতের বাজারে এল নতুন ট্রু ওয়্যারলেস বা TWS ইয়ারবাড। নেপথ্যে রয়েছে ভারতীয় ব্র্যান্ড Hammer, যা মূলত বিভিন্ন ধরণের ইয়ারফোন এবং পরিধানযোগ্য ডিভাইস তৈরি করে। সেক্ষেত্রে আজ, সংস্থাটি Solo 3.0 নামের একটি ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাড লঞ্চ করেছে, যার দাম মাত্র ১,৮৯৯ টাকা। আগ্রহীরা এটি কোম্পানির ই-স্টোর বা অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন। আসুন Hammer এর এই Solo 3.0 TWS ইয়ারবাডের ফিচার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Hammer Solo 3.0 TWS স্টিরিও ইয়ারবাডের স্পেসিফিকেশন

নির্মাতা সংস্থার দাবি, এই Solo 3.0 ইয়ারবাডটি গভীর ব্যাস (Bass) এফেক্টসহ Hi-Fi ট্রু স্টিরিও সাউন্ড আউটপুট সরবরাহ করে। ইউজাররা, ব্লুটুথের মাধ্যমে ইয়ারবাডদুটিকে তাদের ডিভাইসের সাথে সংযোগ করতে এবং স্বতন্ত্রভাবে ব্যবহার করতে পারবেন। প্রোডাক্টটিতে বিশেষ টাচ সেন্সর বাটন রয়েছে, যার সাহায্যে ইউজাররা ম্যানুয়ালি ইয়ারবাডগুলি চালু বা বন্ধ করতে পারবেন।

এছাড়া, এর স্টিরিও স্মার্ট টাচ কন্ট্রোলের সাহায্যে ইউজাররা ফোন কল বা মিউজিক ট্র্যাকগুলি সহজে ম্যানেজ করতে পারবেন। এক্ষেত্রে কল রিসিভ করার জন্য বা মিউজিক চালু/বন্ধ করার জন্য একবার বাটনে টাচ করতে হবে, কল ডিসকানেক্ট করার জন্য বা রিজেক্ট করার জন্য ডাবল টাচ করতে হবে এবং গুগল অ্যাসিস্ট্যান্ট অ্যাক্সেস করতে হলে তিনবার বাটনটি টাচ করতে হবে। এছাড়া, পূর্ববর্তী গান শুনতে চাইলে বাটনটি লং প্রেস করতে হবে অর্থাৎ কিছু সময় চেপে ধরতে হবে।

এই ডিভাইসটি ৪০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে এবং একক চার্জে এটি ৩.৫ ঘন্টা ব্যাকআপ দিতে পারে। এছাড়া, এর অপ্টিমাইজড ব্যাটারি সম্পূর্ণ চার্জে ১২০ ঘন্টা পর্যন্ত অবিচ্ছিন্ন প্লেব্যাক/টক-টাইম সরবরাহ করে বলে জানা গিয়েছে। অন্যান্য ফিচারের কথা বললে, এটি IPX3 সার্টিফিকেশন পেয়েছে অর্থাৎ এটি ধুলো এবং জল প্রতিরোধ করতে সক্ষম। শুধু তাই নয়, ইয়ারবাডদুটিতে নয়েজ আইসোলেশন সাপোর্ট এবং এনহ্যান্স ডেটা রেট (EDR)-এর সুবিধাও রয়েছে। এটি ব্লুটুথ ৪.২ ভার্সন সমর্থিত ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ তবে ব্লুটুথ ৫.০ সমর্থিত ডিভাইসের ইউজাররা এতে আরও উন্নত অভিজ্ঞতা পাবেন।

একটি বিজ্ঞপ্তিতে হ্যামার তার এই নতুন প্রোডাক্টটি সম্পর্কে আরও বলেছে যে, এটি একটি অনন্য স্পোর্টস ওয়্যারলেস ইয়ারবাড যার ইন-ইয়ার এরগোনমিক ডিজাইন ইউজারকে আরামদায়ক ফিটের অনুভূতি দেবে। এক্ষেত্রে, ক্রেতারা সাদা এবং কালো রঙের দুটি ভ্যারিয়েন্ট দেখতে পাবেন।