ভারতে দাম কমলো Harley Davidson এর সবচেয়ে বেশি বিক্রিত বাইক

harley-davidson-street-750-price-cut-in-india-now-available-at-rs-4-69-lakhs

প্রিমিয়াম মোটরসাইকেল নির্মাতা Harley Davidson তাদের সবচেয়ে বেশি বিক্রিত বাইকের দাম কমিয়ে দিল। এবার থেকে ভারতে অনেকটাই সস্তায় পাওয়া যাবে Harley Davidson Street 750। আপনি যদি লাক্সারি সেগমেন্টে কোনো নতুন বাইক খুঁজে থাকেন, তাহলে এই বাইকটি কিনতেই পারেন। এখন থেকে ভারতে Street 750 এর নতুন দাম হয়েছে ৪.৬৯ লাখ টাকা (এক্স-শোরুম)। যা আগে ছিল ৫.৩লাখ টাকা।

অর্থাৎ Harley Davidson Street 750 বাইকটি এখন আপনি ৬৫,০০০ টাকা সস্তায় পাবেন। তবে কোম্পানি এত টাকা ডিসকাউন্ট কেবল ভিভিড ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টের ওপর দিচ্ছে। এই বাইকের অন্যান্য ভ্যারিয়েন্ট কিনলে আপনি ৫৩,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন।

হারলে ডেভিডসন স্ট্রিট ৭৫০ এর কথা বললে এতে আপনি ৭৫০ সিসি লিকুইড কুল্ড ‘Revolution X’ ইঞ্জিন পাবেন। সাথে দেওয়া হয়েছে এন্টি লক ব্রেকিং সিস্টেম (ABS)। এই ইঞ্জিন ৩,৭৫০ আরপিএম এ ৬০ ন্যানোমিটার টর্ক জেনারেট করতে পারে। এটিতে ৭৩০ মিমির নিচু সিট দেওয়া হয়েছে। এছাড়াও এতে গ্লস ব্ল্যাক শাড়ী গার্ড পাবেন।

কিছুদিন আগে কোম্পানি, আরেক জনপ্রিয় মোটরসাইকেল Street Rod এর দাম কমিয়েছিলো। এই বাইকের আগে দাম ছিল ৬ লাখ ৫৫ হাজার ৫০০ টাকা, তা এখন দাম কমিয়ে ৫ লাখ ৯৯ হাজার টাকা রাখা হয়েছে। অর্থাৎ গ্রাহক যদি এই সময় বাইকটি কেনেন তবে তিনি ৫৬ হাজার ৫০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারেন।