৫৫ হাজার টাকা ডিসকাউন্টে কিনুন হারলে ডেভিডসনের এই বাইক, তাড়াতাড়ি করুন

বর্তমান বিশ্বে অন্যতম বৃহৎ মোটরসাইকেল প্রস্তুতকারী কোম্পানি হল Harley-Davidson। ভারতে উন্নত মানের মোটরসাইকেল হারলে ডেভিডসনের অনেক ভ্যারিয়েন্ট পাওয়া যায়, যা গ্রাহকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। ডেভিডসনের ভারতীয় ভ্যারিয়েন্টগুলি ৫.৩৫ লাখ এর ‘স্ট্রীট ৭৫০’ থেকে শুরু করে ৪৯.৯৯ লাখ এর ফ্ল্যাগশিপ সিভিও পর্যন্ত বিস্তৃত।

বহু গ্রাহকেরই ইচ্ছে হারলে ডেভিডসন কেনার, কিন্তু দাম অনেক হওয়ায় কেনা হয়ে ওঠেনা। তবে সেই সব গ্রাহকদের জন্য নতুন ছাড় দিচ্ছে কোম্পানি। কোম্পানির অন্যতম জনপ্রিয় মোটরসাইকেল Street Rod, যার আগে দাম ছিল ৬ লাখ ৫৫ হাজার ৫০০ টাকা, তা এখন দাম কমিয়ে ৫ লাখ ৯৯ হাজার টাকা রাখা হয়েছে। অর্থাৎ গ্রাহক যদি এই সময় বাইকটি কেনেন তবে তিনি ৫৬ হাজার ৫০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারেন।

অফার –

চারটি ভিন্ন রঙে রিলিজ হওয়া এই বাইক হারলের যে কোনো শো রুমে এক দামে পাওয়া যাবে বলে কোম্পানি দাবী করেছে। রঙের বিকল্পগুলির মধ্যে রয়েছে রিভার রক গ্রে ডেনিম, স্টোন ওয়াশড পার্ল, পারফম্যান্স অরেঞ্জ এবং ভিভিড ব্ল্যাক। তবে ছাড়টি কেবল দেওয়া হচ্ছে ভিভিড ব্ল্যাক ভ্যারিয়েন্টের ওপর।

স্ট্রীট রড এবং স্ট্রীট ৭৫০ এর মধ্যে পার্থক্য –

স্ট্রীট ৭৫০ এর তুলনায় স্ট্রীট রডে একটি বড়ো হেডলাইট দেওয়া হয়েছে। এছাড়া স্ট্রীট ৭৫০ এ যেখানে ১৫ ইঞ্চির চাকা দেওয়া হয়েছে সেখানে স্ট্রীট রডে দেওয়া হয়েছে ১৭ ইঞ্চির প্রশস্ত চাকা। তবে বাকি ক্ষেত্রে মোটরসাইকেল দুটির বৈশিষ্ট্য প্রায় সমান বললেই চলে।