জনপ্রিয় কোম্পানি Harman Kardon লঞ্চ করলো নতুন ব্লুটুথ স্পিকার

harman-kardon-soundsticks-4-blutooth-speaker-launched-price-in-india-rs-25999

এবার ভারতীয় গ্রাহকদের জন্য একটি নতুন ব্লুটুথ স্পিকার নিয়ে হাজির হল মার্কিনি সংস্থা হারমান কার্ডন (Harman Kardon)। আজ কোম্পানিটি ভারতের বাজারে Harman Kardon SoundSticks 4 নামের একটি ব্লুটুথ স্পিকারটিকে লঞ্চ করেছে, যাতে আইকনিক সাউন্ডস্টিক্স ডিজাইন, আইকনিক ট্রান্সপারেন্ট ডোম-শেপড (গম্বুজ-আকৃতি) সাবউফার ইত্যাদি একাধিক ফিচার রয়েছে। তবে এটির দাম মধ্যবিত্তের পকেটে টান ফেলতে পারে। কিন্তু কথায় বলে ‘জানার কোনো শেষ নেই’! তাই আসুন এই Harman Kardon SoundSticks 4 ব্লুটুথ স্পিকারটির ফিচার ও লভ্যতা সম্পর্কে জেনে নিই।

Harman Kardon SoundSticks 4 ব্লুটুথ স্পিকারের স্পেসিফিকেশন

এই নতুন ব্লুটুথ স্পিকারটি বিশেষ ট্রান্সপারেন্ট উপাদান দিয়ে তৈরি এবং এটিতে ট্রান্সপারেন্ট সাবউফার ও দুটি ভার্টিক্যাল-স্ট্যান্ডিং স্যাটেলাইট স্পিকার সমন্বিত রয়েছে। এক্ষেত্রে, গম্বুজ-আকৃতির সাবউইউফারটি ১০০ ওয়াটের আউটপুট সরবরাহ করে যেখানে স্যাটেলাইট স্পিকারগুলি প্রাণবন্ত-জমাট শব্দ সরবরাহ করে।

কানেক্টিভিটির জন্য, এই প্রিমিয়াম স্পিকারগুলিতে Bluetooth 4.2 এবং Wi-Fi 802.11 a/b/g/n/ac প্রযুক্তির সমর্থন রয়েছে। এই স্পিকারের ডিজাইন খুব আহামরি নয় এবং এর ওজন চার কেজির থেকে কিছুটা বেশি। জানিয়ে রাখি, ক্রেতারা এর রিটেল বক্সে শুধুমাত্র একটি পাওয়ার কেবল পাবেন।

Harman Kardon SoundSticks 4 ব্লুটুথ স্পিকারের দাম এবং লভ্যতা

হারমান কার্ডনের এই নতুন স্পিকারটির দাম ২৫,৯৯৯ টাকা। এটি সাদা এবং কালো রঙের বিকল্পে উপলব্ধ হবে। আগ্রহীরা, এই ব্লুটুথ স্পিকারটি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে এবং দেশের বিভিন্ন রিটেল স্টোর থেকে কিনতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন