জিও গিগফাইবারকে টেক্কা দিতে 549 টাকায় 125Mbps স্পিডে

রিপোর্ট অনুযায়ী খুব শীঘ্রই লঞ্চ হবে Jio GigaFiber ব্রডব্যান্ড পরিষেবা। তবে লঞ্চের আগেই এই পরিষেবা নিয়ে মানুষের কৌতুহল দেখার মতো। একথা স্বীকার করতে দ্বিধা নেই যে জিও গিগাফাইবার আসার কারণে অনেক ব্রডব্যান্ড কোম্পানি সমস্যায় পড়বে। আর সেই কারণেই অন্যান্য কোম্পানিগুলো গ্রাহক ধরে রাখতে নতুন নতুন প্ল্যান লঞ্চ করছে। আবার কেউ বা পুরানো প্ল্যানের দাম কমিয়ে দিচ্ছে। এই কোম্পানিগুলোর মধ্যে একটি হলো Hathway ।

হ্যাথওয়ে তাদের আনলিমিটেড প্ল্যানের দাম ও স্পিড দুটোই পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছে। পরিবর্তিত এই প্ল্যানে আগের থেকে বেশি স্পিডে ইন্টারনেট পরিষেবা পাবে গ্রাহকরা। কোম্পানির এই প্ল্যানগুলোর মধ্যে একটি হলো 549 টাকার প্ল্যান, যেখানে ইন্টারনেট স্পিড হবে 125Mbps । আসুন স্পিডের নিরিখে হ্যাথওয়ের সমস্ত প্ল্যানগুলো সম্পর্কে জেনে নেই।

50Mbps স্পিড প্ল্যান :

এর মধ্যে সবচেয়ে সস্তা হলো Hero প্ল্যান। এই প্ল্যানে 349 টাকা মাসে 50Mbps স্পিডে ইন্টারনেট পাওয়া যাবে। এরসাথে গোল্ড এবং ব্লাস্ট প্যাক ও উপলব্ধ। যার মাসিক মূল্য 399 টাকা এবং 499 টাকা।

125Mbps স্পিড প্ল্যান :

এই স্পিডে তিনটি প্ল্যান উপলব্ধ। যাদের মূল্য 549, 599 এবং 649 টাকা। এই তিনটি প্ল্যানে আলাদা আলাদা ডেটা লিমিট রয়েছে। ডেটা লিমিট শেষ হয়ে যাওয়ার পর এই প্ল্যানগুলোতে 2 Mbps স্পিডে ইন্টারনেট পাওয়া যায়।

জিও গিগফাইবার 100Mbps স্পিড প্ল্যান :

ব্যাবসায়িকভাবে লঞ্চের আগে গিগা ফাইবার প্রিভিউ অফার হিসেবে গ্রাহকদের কাছে আনা হয়েছিল। যেখানে 1100 জিবি ডেটা সহ 100mbps ও 50 Mbps দুই রকম ইন্টারনেট স্পিড উপভোগ করছিলো গ্রাহকরা। তবে নতুন একটি রিপোর্টে বলা হচ্ছে জিও গিগাফাইবারের বেসিক প্ল্যান শুরু হবে 500 টাকা থেকে, যেখানে কোম্পানি হাই স্পিড ইন্টারনেট পরিষেবা দেবে ।

পড়ুন : জিও ধামাকা : এবার 2,000 টাকা কমে পাবেন Jio GigaFiber কানেকশন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!