Hero-র মেগা সার্ভিস ও একচেঞ্জ কার্নিভালে নিখরচায় বাইক বা স্কুটার ধুয়ে পালিশ করিয়ে নিন

Hero-র বাইক বা স্কুটারের ডাউন পেমেন্ট শুরু হচ্ছে মাত্র ৬ হাজার ৯৯৯ টাকা থেকে

hero-announce-mega-service-and-exchange-carnival-polish-your-bike-or-scooter-free-of-cost

হাতে আর মাত্র একদিন। কালই শেষ হচ্ছে হিরো মোটোকর্প (Hero MotoCorp)-এর মেগা সার্ভিস ও একচেঞ্জ কার্নিভাল (Mega Service & Exchange Cernival)। হিরোর এই বিশেষ উদ্যোগে সম্পূর্ন নিখরচায় সংস্থাটির যে কোনও মডেলের মোটরসাইকেল বা স্কুটার ধোয়া এবং পালিশ করার সুযোগ পাওয়া যাবে।

আবার কেউ যদি রোডসাইড অ্যাসিট্যান্স বেছে নেন, সেক্ষেত্রে ৫০ টাকা ডিসকাউন্টের পাশাপাশি Joyride নামে হিরোর অ্যানুয়াল মেইনটেন্যান্স প্যাকেজে ১০০ টাকা ছাড় হিসেবে পাওয়া যাবে।

এছাড়া এখন হিরোর মোটরসাইকেল বা স্কুটার কিনলে মিলবে নানা সুযোগ-সুবিধা। এক্সচেঞ্জ/লয়্যালিটি বোনাস, ক্যাশ ডিসকাউন্ট, ক্রেডিট কার্ড অফার, কম সুদ ও ডাউন পেমেন্ট মিলিয়ে মোট ১২ হাজার ৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন গ্রাহকরা।

ডাউন পেমেন্ট শুরু হচ্ছে মাত্র ৬ হাজার ৯৯৯ টাকায়। সুদের হার রাখা হয়েছে ৫.৫ শতাংশ। সর্বোচ্চ ৫ হাজার টাকা পাওয়া যাবে এক্সচেঞ্জ/লয়্যালিটি বোনাস হিসেবে। আবার নগদ ছাড় মিলতে পারে সর্বোচ্চ ২ হাজার ১০০ টাকা। এছাড়া কার্ডে পেমেন্ট করলে ৭,৫০০ টাকা পর্যন্ত তাৎক্ষনিক ছাড় পেতে পারেন গ্রাহকরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷