২৯৯৯ টাকায় ঘরে নিয়ে যান নতুন বৈদ্যুতিক স্কুটার, হিরো ইলেকট্রিক আনলো সাবস্ক্রিপশন প্ল্যান

hero-electric-introduced-scooter-subscriptions-plan-get-new-scooter-at-rs-2999

করোনা ভাইরাস পরিস্থিতিতে ভারতের অটোমোবাইল সেক্টরের বিক্রি অনেকটা ক্ষতিগ্রস্ত হয়েছে। এই কারণে, বর্তমানে সকল কোম্পানি বিভিন্ন আকর্ষণীয় অফার নিয়ে আসছে গ্রাহকদের আকৃষ্ট করার জন্য। এবার ভারতের অত্যন্ত জনপ্রিয় অটোমোবাইল ব্রান্ড Hero Electric ও নতুন অফার নিয়ে এল। কোম্পানিটি তাদের ইলেকট্রিক টু হুইলার এর বিক্রি বৃদ্ধি করতে একটি নতুন Hero Electric সাবস্ক্রিপশন প্ল্যান নিয়ে এসেছে। আপনারা এই প্ল্যানে মাসে মাত্র ২,৯৯৯ টাকা জমা দিয়ে Hero Electric এর নতুন স্কুটার বাড়ি নিয়ে যেতে পারবেন।

হিরো ইলেকট্রিক সাবস্ক্রিপশন অফার কোন কোন স্কুটারে পাবেন –

Hero Electric এর কাছে ৩ রকমের স্কুটার আছে। এরমধ্যে আছে কমফোর্ট স্পীড, সিটি স্পীড, এবং এক্সটেন্ড রেঞ্জ। কমফোর্ট স্পীড ক্যাটাগরিতে রয়েছে ৫টি ইলেকট্রিক স্কুটার, সিটি স্পীড ক্যাটাগরিতে আছে ৪টি স্কুটার এবং এক্সটেন্ড রেঞ্জে ২টি ইলেকট্রিক স্কুটার আছে। এই সমস্ত বৈদ্যুতিক স্কুটার এই অফারে কেনা যাবে।

কি এই সাবস্ক্রিপশন প্ল্যান –

বেঙ্গালুরুর অটোওয়ার্ট টেকনোলজির সঙ্গে একসাথে যুক্ত হয়ে হিরো ইলেকট্রিক এই সাবস্ক্রিপশন প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানে প্রতি মাসে আপনাকে দিতে হবে ২,৯৯৯ টাকা। এই ২,৯৯৯ টাকা দিলেই আপনারা পেয়ে যাবেন ইলেকট্রিক স্কুটারের সঙ্গে ইন্সুরেন্স, সার্ভিস এন্ডেড মেইনটেনেন্স, লয়ালটি বোনাস এবং আপগ্রেড করার অপশন।

এই সাবস্ক্রিপশন প্ল্যান অল্টারনেটিভ ওনারশিপ অপশনের জন্য গ্রাহকদের চাহিদাকে পূরণ করতে নিয়ে আসা হয়েছে। এছাড়াও এই প্ল্যান গতানুগতিক অটো ফাইন্যান্স এর তুলনায় বেশি সুবিধা আপনাকে প্রদান করবে।

রাখি বন্ধন স্পেশাল অফার –

রাখি উৎসবের সময়ে হিরো ইলেকট্রিক একটি বিশেষ ‘রাখি বন্ধন স্পেশাল’ অফার নিয়ে এসেছে। এই অফারে আপনারা মাত্র ২,৯৯৯ টাকার বিনিময়ে স্কুটার অনলাইনে বুক করতে পারবেন। সাথে আপনি পাবেন ৩০০০ টাকার ছাড়। এই অফার চলবে আগামী ৩ আগস্ট অবধি। তবে আপনাদের জানিয়ে রাখি, Hero কোম্পানির Velocity এবং Glide ভেহিকেলগুলি এই অফারের মধ্যে পড়ছে না। বাকি কিছু সিরিজের স্কুটার আপনারা এই অফারে বুক করতে পারবেন।