হিরো ইলেকট্রিকের ধামাকা অফার, পছন্দ না হলে ফেরাতে পারবেন স্কুটার

হিরো ইলেকট্রিক (Hero Electric) তাদের গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এল। কোম্পানি শুক্রবার থ্রী ডে রিটার্ন অফারের ঘোষণা করেছে। এই অফারের সুবিধা কেবল অনলাইন ক্রেতারাই পাবে। তবে এই অফারটি ফ্ল্যাশলিড-অ্যাসিড লো স্পিড মডেলের ক্ষেত্রে প্রযোজ্য নয়। এটি একটি সীমিত সময়ের অফার যা ৩১ মে পর্যন্ত উপলব্ধ থাকবে। ভারতে দীর্ঘদিন ধরে লকডাউনের চলছে, এই কারণেই কোম্পানিগুলি নানান ধরণের অফার নিয়ে আসছে তাদের প্রোডাক্টের সেল বাড়ানোর।

থ্রী ডে রিটার্ন অফার কি :

এই অফারের আওতায় প্রথমে আপনাকে হিরো ইলেকট্রিকের একটি প্রোডাক্ট অনলাইনে কিনতে হবে। আপনি এটিকে তিন দিন ব্যবহার করে দেখতে পাবেন, তিন দিন পর যদি আপনার প্রোডাক্টটি ভালো না লাগে তাহলে আপনি প্রোডাক্টটি ফিরিয়ে দিতে পারেন। বদলে কোম্পানি আপনাকে পুরো টাকা ফেরত দেবে।

পাবেন ৩,০০০-৪,০০০ টাকা ডিসকাউন্ট :

গ্রাহকদের আকর্ষিত করতে কোম্পানি অনলাইন বুকিংয়ে ৩,০০০ থেকে ৪,০০০ টাকার ছাড় দিচ্ছে। এর বাইরেও রেফারেল সেলের উপর ও ১,০০০ টাকার ভাউচার পাওয়া যাচ্ছে। আপনাকে জানিয়ে রাখি লকডাউন শিথিল হওয়ার পরে কোম্পানি সারা দেশে দেড় শতাধিক শোরুম খুলেছে। আপাতত সবুজ ও কমলা অঞ্চলে এই শোরুম খোলা হয়েছে।

হিরো ইলেক্ট্রিকের সিইও সোহিন্দার গিল বলেছেন যে, বিপুল সংখ্যক মানুষ এখন বৈদ্যুতিক যানবাহনকে অগ্রাধিকার দিচ্ছেন তা জানতে পেরে আমরা অবাক হয়েছি। লকডাউনের সময় গ্রাহকরা লক্ষ্য করেছেন যে দূষণকারী যানবাহন রাস্তায় না থাকলে পরিবেশ কতটা ভাল থাকে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।