Hero Festive Offers: হিরোর বাইক বা স্কুটার কিনলে সাড়ে 12 হাজার টাকা পর্যন্ত ছাড়, দেরি করলে পস্তাবেন

হিরো ফেস্টিভ অফারে মোট ১২ হাজার ৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন গ্রাহকরা

hero-festive-offer-announced-get-up-to-rs-12000-discount-on-bike-or-scooter

উইকেন্ডে একটু লং রাইড বা ছুটির দিনে কাছেপিঠে কোনও দর্শনীয় স্থান থেকে ঘুরে আসা – নিজের বাইক থাকার সুবিধা অনেক ক্ষেত্রেই। উৎসবের মরসুমে ভারতীয়দের মধ্যে গাড়ি কেনার ঝোঁকটা একটু বেশিই থাকে। তাই দিওয়ালির আগে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফারের সম্ভার নিয়ে হাজির হল দেশের বৃহত্তম টু-হুইলার প্রস্তুতকারী সংস্থা হিরো মোটোকর্প (Hero MotoCorp)।

এখন হিরোর মোটরসাইকেল বা স্কুটার কিনলে পাওয়া যাবে নানাবিধ সুযোগ-সুবিধা। এক্সচেঞ্জ/লয়্যালিটি বোনাস, ক্যাশ ডিসকাউন্ট, ক্রেডিট কার্ড অফার, কম সুদ ও ডাউন পেমেন্ট মিলিয়ে মোট ১২ হাজার ৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন গ্রাহকরা।

হিরোর অফিসিয়াল ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলি থেকে জানা গিয়েছে, তাদের মোটরসাইকেল এবং স্কুটার কিনলে সব মিলিয়ে সাড়ে ১২ হাজার টাকা পর্যন্ত লাভ হতে পারে গ্রাহকদের। কিরকম সেই লাভ?

ডাউন পেমেন্ট শুরু হচ্ছে মাত্র ৬ হাজার ৯৯৯ টাকায়। সুদের হার ৫.৫ শতাংশ রাখা হয়েছে। এক্সচেঞ্জ/লয়্যালিটি বোনাস হিসেবে পাওয়া যাবে সর্বোচ্চ ৫ হাজার টাকা৷ আবার ২ হাজার ১০০ টাকা পর্যন্ত নগদ ছাড় মিলতে পারে। এছাড়া কার্ডে পেমেন্ট করলে ৭,৫০০ টাকা পর্যন্ত তাৎক্ষনিক ছাড় পেতে পারেন গ্রাহকরা।

এছাড়া বিনা সুদে মাসিক কিস্তি, কিসান ইএমআই (কৃষকদের জন্য), এবং ‘হিরো গুড লাইফ’ প্রোগ্রামের সদস্যদের জন্য বিশেষ সুবিধা থাকছে। অফারটি কত দিন পর্যন্ত বৈধ তা হিরো জানানো হয়নি। তবে শর্তাবলীতে বলা হয়েছে যে এটি স্টক থাকা পর্যন্ত সীমিত সময়ের জন্য ভ্যালিড। অফারটি নির্বাচিত কিছু ডিলারদের কাছেই উপলব্ধ। মডেল, ভ্যারিয়েন্ট, এবং রাজ্যের উপর ভিত্তি করে অফারের সুযোগ-সুবিধা ভিন্ন হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.