বাড়িতে বসেই পাবেন ডিজিটাল অভিজ্ঞতা, Hero MotoCorp আনলো ভার্চুয়াল শোরুম ফিচার

hero-launches-virtual-showroom-feature-for-digital-presence

ওয়ার্ক ফ্রম হোম বা বাড়িতে বসেই কাজ করার সুবিধা আপনার খুব একটা নেই। আবার দেশের যা পরিস্থিতি তাতে এখন গণপরিবহন মাধ্যম ব্যবহার করতেও আপনি একটু ইতস্তত বোধ করেন। এই প্রেক্ষাপটে আপনি শুধু একা নন অনেকেরই নতুন গাড়ি বা নিদেনপক্ষে একটা টু-হুইলার কেনা ইচ্ছা ধীরে ধীরে জেগে উঠছে। তাহলে তো আবার সেই শো-রুমে গিয়ে বাজেট অনুযায়ী গাড়ি সামনা-সামনি দেখে পরখ করে নিতে হয়। আচ্ছা, কেমন হবে, যদি বাড়িতে বসেই যদি এই কাজটি সেরে নিতে পারেন? মানে, যদি নিজের বাড়িতে বসেই শোরুমের অভিজ্ঞতা পাওয়া যায়! গ্রাহকদের এমনই ডিজিটাল পারচেজ এক্সপেরিয়েন্স দিতে দেশের বৃহত্তম টু-হুইলার ব্র্যান্ড হিরো মটোকর্প (Hero MotoCorp) ভার্চুয়াল শোরুম (virtual showroom) ফিচার নিয়ে হাজির হয়েছে।

হিরোর ভার্চুয়াল শোরুমের মাধ্যমে গ্রাহকরা সম্পুর্ণ ডিজিটাল অভিজ্ঞতা পাবেন। স্পেস ও প্রোডাক্ট, উভয়ের একটি ৩৬০-ডিগ্রি ভিউ সরবরাহ করে ভার্চুয়াল শোরুম ফিচারটি গ্রাহকদের সহজেই বাড়িতে বসে হিরোর প্রতিটি মোটরসাইকেল এবং স্কুটার ডিজাইন, ফিচার, এবং প্রযুক্তিগত বিবরণগুলি ব্রাউজ এবং এক্সপ্লোর করতে দেবে। অর্থাৎ সশরীরে উপস্থিত না হয়েও শোরুমে গিয়ে টু-হুইলার কেনার থ্রিল গ্রাহক বাড়িতে বসেই অনুভব করবেন।

হিরো মটোকর্পের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ভার্চুয়াল শোরুম ফিচার অ্যাক্সেস করা যাবে। নতুন ফিচারটি গ্রাহকের সুবিধাকে অগ্রাধিকার দেয় এবং গ্রাহক যাতে শারীরিকভাবে শোরুম পরিদর্শনের অনুরূপ অভিজ্ঞতা পান, তা সুনিশ্চিত করে। গ্রাহকরা সেখানে সহজেই তাদের পছন্দের মডেলের বিষয়ে অনুসন্ধানের জন্য ‘রিকুয়েস্ট এ কল ব্যাক’ অপশনে নেভিগেট করতে পারবেন। আবার সেখানে সরাসরি কেনার বিকল্পও উপলব্ধ থাকবে।

ভার্চুয়াল শোরুমের লঞ্চ প্রসঙ্গে হিরো মটোকর্পের বিক্রি ও বিক্রি পরিবর্তী পরিষেবার প্রধান নবীন চৌহান বলেছেন, “হিরো মটোকর্পে গ্রাহকদের কেনার অভিজ্ঞতা আরও উন্নত করার জন্য আমরা অবিরাম চেষ্টা করছি। সামাজিক দুরত্ব এবং ডিজিট্যাল স্যাভি গ্রাহকদের কাছে পৌঁছোনোর কথা বিবেচনা করে, আমাদের পরিষেবাগুলি তাদের ক্রয় যাত্রা শুরু হওয়ার সময় থেকেই একটি সামগ্রিক অভিজ্ঞতা প্রদানের জন্য তাদের নখদর্পণে উপস্থিত হওয়া আবশ্যক। আমাদের মেসেজিং অ্যাপ্লিকেশন ভিত্তিক চ্যাটবট পরিষেবাদি চালু করার সাথে সাথেই আমরা এখন সরাসরি গ্রাহকের ঘরে হিরো শোরুম নিয়ে আসছি।”

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন