নতুন ইঞ্জিনের সাথে বাজারে এল Hero Maestro Edge 110, দাম শুরু ৬১ হাজার টাকা থেকে

Hero Maestro Edge 110 BS6 launched in India at price Rs 60950

অবশেষে ভারতে লঞ্চ হল Hero Maestro Edge 110 BS6 স্কুটার। কয়েকদিন আগেই Hero Moto Corp তাদের অফিসিয়াল ওয়েবসাইটে Maestro Edge 110 BS6 স্কুটারটিকে অর্ন্তভূক্ত করেছিল। ফলে নিশ্চিত হওয়া গেছিল যে, হিরো শীঘ্রই মায়েস্ট্রো এজ ১১০ বিএস৬ স্কুটিরটিকে ভারতে লঞ্চ করবে। সকালেই Hero তাদের অফিসিয়াল ওয়েবসাইটে স্কুটারটির কলকাতার এক্স-শোরুমের দাম প্রকাশ করেছিল। তবে বিকালে স্কুটারটিকে লঞ্চ করা হয়।

Hero Maestro Edge 110 BS6 দাম

হিরো মায়েস্ট্রো এজ ১১০ বিএস৬ স্কুটারটি Drum Brake Alloy Wheel – FI – VX এবং  Alloy Wheel – FI এই দুটি ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছে। Hero Maestro Edge 110 BS6 এর ড্রাম ব্রেক অ্যালোয় হুইল – এফআই – ভিএক্স মডেলটির দাম হবে ৬০,৯৫০ টাকা (এক্স-শোরুম,দিল্লী) এবং অ্যালোয় হুইল – এফআই এর মূল্য রাখা হয়েছে ৬২,৪৫০ টাকা (এক্স-শোরুম, দিল্লী)। স্কুটারটি প্যান্থার ব্ল্যাক, টেকনো ব্লু, মিডনাইট ব্লু, সীল সিলভার, ক্যান্ডি ব্লেজিং রেড এবং পার্ল ফেডলেস হোয়াইট এই ছয়টি রঙের বিকল্পে কেনা যাবে।

Hero Maestro Edge 110 BS6 বিশেষত্ব

Maestro Edge 110 BS6 স্কুটারে ১১০.৯ সিসির এয়ার কুলড ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিনের পাওয়ার এবং টর্ক আউটপুট যথাক্রমে, ৬ কিলোওয়াট (৮ হর্সপাওয়ার) এবং ৮.৭৫ ন্যানোমিটার। এই স্কুটারের সামনে টেলিস্কোপিক সাসপেনশন এবং পিছনে স্প্রিং লোডেড হাইড্রোলিক ড্যাম্পার দেওয়া হয়েছে। স্কুটারটির ওজন ১১২ কেজি এবং গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৫৫ মিমি। এর ফুয়েল ট্যাঙ্কের ক্যাপাসিটি ৫ লিটার।

Maestro Edge BS6 এর ডিজাইন ঠিক তার BS4 মডেলটির মত। তবে BS6 মডেলটি এখন আরও রঙিন গ্রাফিক্সের সাথে এসেছে। এর ফিচারের মধ্যে আছে, হিরোর নিজস্ব Xsense স্মার্ট সেন্সর টেকনোলজি, ইন্টিগ্রেটেড ব্রেকিং সিস্টেম, সেমি-ডিজিট্যাল ইন্সট্রুমেন্ট কনসোল, কম্বিনেশান লক, ডায়মন্ড কাট অ্যালয় হুইল, এক্সটার্নাল ফুয়েল ক্যাপ, সার্ভিস রিমাইন্ডার, সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর, মোবাইল চার্জিং পোর্ট এবং বুট লাইট।

এই প্রাইস রেঞ্জে 2020 Maestro Edge 110 স্কুটারটিকে Honda Activa 6G এবং TVS Jupiter এর সাথে প্রতিযোগিতার সম্মুখীন হতে হবে।