Hero Maestro Edge 110-এর বোল্ড অবতার বাজারে এল, নতুন রঙ ছাড়া আর কি পাবেন দেখুন

স্কারলেট রেড নামে একটি নতুন কালার স্কিমে পাওয়া যাবে Maestro Edge 110 স্কুটার

hero-maestro-edge-110-gets-scarlet-red-colour-variant-in-india-price-features

মানুষের স্বাস্থ্য ও মনের উপর রঙের প্রভাব যথেষ্ট। যার ফলে আমরা সকলেই নিজেদের পছন্দের রঙ নিয়ে সচেতন থাকি। বলা হয় প্রিয় রঙ লাল হলে সে নাকি অন্যকে আকর্ষণ করতে পারে খুব সহজেই। হিরো মোটোকর্প (Hero MotoCorp) ঠিক এমনই চিন্তাধারা থেকে স্কারলেট রেড নামে একটি নতুন কালার স্কিমে তাদের Maestro Edge 110 স্কুটারকে হাজির করল। লাল রঙের নয়া কালার ভ্যারিয়েন্টটি স্কুটারটির ব্যক্তিত্বে আলাদা মাত্রা যোগ করবে বলেই মনে করছে সংস্থা।

Hero Maestro Edge 110 কালার

নতুন হিরো মায়েস্ত্রো এজ ১১০ স্কুটারের সামনের দিকে অর্ধেক অংশ উজ্জ্বল লাল রঙে ও পিছনের সাইড প্যানেলে নীল, লাল, ও গ্রে রঙের গ্রাফিক্স এবং এজ ব্যাজিং দেওয়া হয়েছে, যা তরুণ প্রজন্মের নজর কাড়বে।

Hero Maestro Edge 110 স্পেসিফিকেশন ও ফিচার

নতুন পেইন্ট স্কিম ছাড়া হিরো মায়েস্ত্রো এজ ১১০ স্কুটারে আর কোনও আপডেট দেওয়া হয়নি। এটি আগের মতোই চলবে ১১০ সিসি-র এয়ার-কুল্ড ইঞ্জিনে। এর থেকে ৮.১৫ পিএস পাওয়ার এবং ৮.৭৫ এনএম টর্ক পাওয়া যায়.

হিরো মায়েস্ত্রো এজ ১১০-এর ফিচারগুলির মধ্যে পিজিএম-এফআই সহ স্মার্ট সেন্সর প্রযুক্তি, ডিজিট্যাল-অ্যানালগ ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, মোবাইল চার্জিং পোর্ট, বুট লাইট, এলইডি টেল ল্যাম্প, সার্ভিস রিমাইন্ডার, ফ্রন্ট ডিস্ক ব্রেক (অপশনাল), এবং কম্বিনেশন লক উল্লেখযোগ্য।

Hero Maestro Edge 110 দাম

হিরো মায়েস্ত্রো এজ ১১০ দু’টি ভ্যারিয়েন্টে উপলব্ধ। কলকাতার এক্স-শোরুমে ড্রাম ব্রেক মডেলটির দাম ৭০ হাজার ৪০০ টাকা ও ডিস্ক ব্রেক ভ্যারিয়েন্টটির দাম ৭৫ হাজার ২০০ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.