মধ্যবিত্তের বাজারে আসছে Hero Maestro Edge 125

Hero মোটরকোর্প ঘোষণা করলো 13 মে, 2019 ভারতে লঞ্চ করবে Hero Maestro Edge 125। এই স্কুটারকে 2018 সালে অটো এক্সপোর সময় পেশ করা হয়েছিল। ডিজাইনের কথা বললে এই স্কুটারটি Hero Maestro 110 মতোই দেখতে অনেকটা । আপনাদের জানিয়ে রাখি Maestro Edge 24.6cc BS-VI রেডি, সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুলড ইঞ্জিনের একটি ফুয়েল ইঞ্জেক্টেড ভ্যারিয়েন্ট হবে। এই ইঞ্জিনটিকে ” এনার্জি বুস্ট ” বলা হবে।

এই ইঞ্জিন 8.70bhp পাওয়ার এবং 5,000rpm -র উপর 10.2Nm পিক টার্ক জেনারেট করতে পারবে। যদিও এটা জানা যায়নি Maestro Edge তে i3S টেকনোলজি থাকবে কিনা। তবে যদি এই টেকনোলজি দেওয়া হয় তবে এই স্কুটিতে হায়ার ফুয়েল ইকোনমি পাওয়া যাবে।

Maestro এর আগের ভ্যারিয়েন্টগুলোতে 10cc এয়ার কুলড ইঞ্জিন দেওয়া হয়েছিল। এই ইঞ্জিন 8bhp পাওয়ার এবং 8.70Nm পিক টার্ক জেনারেট করতে পারে। তবে Maestro Edge তে 125CC ইঞ্জিন দেওয়া হবে। সাথে এতে কনস্ট্যান্ট ভেরিয়েবল ট্রান্সমিশনও পাওয়া যাবে। এই ভ্যারিয়েন্টে FI টেকনোলজি উপস্থিত থাকার কারণে এটি Destini 125 এর থেকে বেশি শক্তিশালী হবে। পাশাপাশি এই স্কুটারের ফ্রন্টে অপশনাল ডিস্ক ব্রেক এবং কমবাইন্ড ব্রেকিং সিস্টেম দেখতে পাওয়া যাবে।

নতুন Maestro Edge 125 স্কুটারে আপনি টিউবলেস টায়ার, সামনে টেলিস্কোপ ফর্ক্স এবং পিছনে মোনোশোক পাবেন।আপাতত কোম্পানি এই স্কুটারের দাম না জানালেও অনুমান করা হচ্ছে Maestro Edge 125 60 হাজার টাকার কাছাকাছি বাজেটে লঞ্চ হবে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : নতুন ইঞ্জিন ও বেশি মাইলেজের সাথে বাজারে এলো ব্লকবাস্টার গাড়ী Baleno

Last Updated on