ফের মানবিক ঘোষণা Hero-র, করোনায় পিতা মাতা হারা শিশুদের জন্য বিশেষ প্যাকেজ

Hero MotoCorp করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ানোর আশ্বাস দিল

hero-motocorp-announce-welfare-package-for-child-or-woman-who-lost-parents-due-to-corona

শুভদীপ দাশগুপ্ত : গেল সপ্তাহেই করোনা মোকাবিলায় উত্তরাখন্ড সরকারকে মোট ১৩টি অ্যাম্বুলেন্স দান করেছিল দেশের অন্যতম টু-হুইলার প্রস্তুতকারী সংস্থা Hero MotoCorp। এর কয়েকদিন পেরোতে না পেরোতেই সে রাজ্যে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ানোর আশ্বাস দিল সংস্থাটি। এর ফলে উত্তরাখণ্ড সরকারের সাথে সংস্থার অংশীদারিত্ব অধিক মজবুত হল বলেই মনে করছে হিরো।

সংস্থাটির সোশ্যাল রেসপন্সিবিলিটি প্ল্যাটফর্ম, “Hero WeCare” এ বিষয়ে জানিয়েছে, হরিদ্দার জেলায় করোনা মহামারীতে যেসব শিশুরা তাদের মা-বাবার কোনো একজন অথবা উভয়কেই হারিয়েছে অথবা এমন কোনো মহিলা যিনি তাঁর স্বামীকে হারিয়েছেন, এরকম মোট ৬০টি পরিবারের জন্য ‘ওয়েলফেয়ার প্যাকেজ’-এর ঘোষণা করা হয়েছে।

উক্ত কর্মসূচি ঘোষণার পর হরিদ্বারের অতিরিক্ত জেলা শাসক বীর সিং বুধিয়াল বলেছেন, “হিরো মোটোকর্প আমাদের কার্যক্রমকে সমর্থন জানিয়ে উত্তরাখণ্ডের মানুষের জন্য আরো একবার মানবিক ঘোষণা করার জন্য আমরা আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। আমাদের সম্মিলিত প্রয়াস এবং মানুষের জন্য হিরো মোটোকর্পের মত সংস্থার প্রতিশ্রুতি আমাদেরকে কোভিড-১৯ মহামারীর মত কঠিন পরিস্থিতি পেরোতে সমর্থ করবে।”

পাশাপাশি সংস্থার সোশ্যাল রেসপন্সিবিলিটি এবং কর্পোরেট কমিউনিকেশন প্রধান ভরতেন্দু কবি এ বিষয়ে মন্তব্য করেছেন, “আমরা মহিলাদের স্বনির্ভর এবং নিয়োগযোগ্য করে তোলার লক্ষ্যে মোট ৫০ জন মহিলাকে নিয়ে স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রাম শুরু করতে চলেছি। এই উদ্যোগের ফলে তাদের দক্ষতা বৃদ্ধি পাবে এবং তাদের জীবনযাত্রার মানও উন্নত হবে। এছাড়াও হরিদ্বারে শিক্ষা এবং পুষ্টির প্রয়োজন রয়েছে এবং করোনা মহামারীতে নিজের পিতা-মাতা অথবা অভিভাবককে হারিয়েছে এমন ১০ জন শিশুকে আমরা মাসিক ভাতা প্রদান করব।”

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।