লকডাউনের মধ্যে দাম বাড়লো হিরোর সমস্ত বাইক ও স্কুটারের, জানুন সমস্ত মডেলের নতুন দাম

hero-motocorp-bike

BS6 ইঞ্জিনে আপগ্রেড হাওয়ার জন্য দেশের বেশির ভাগ দু চাকার গাড়ির দাম বেড়েছে। হিরো-র বাইক ও স্কুটারের কথা বললে, তারাও বিএস৪ মডেলের তুলনায় বিএস৬ মডেলে ৭০০ টাকা থেকে শুরু করে ২,৮০০ টাকা পর্যন্ত বাড়িয়েছে। যদিও এর মধ্যে কোম্পানির Xtreme 160R, Xtreme 200S, XPluse 200 এবং XPluse 200T বাইকগুলি নেই। কারণ এই বাইকগুলির বিএস৬ মডেলের দাম এখনও জানানো হয়নি।

নতুন দাম অনুযায়ী, হিরো মোটোকর্প এর সবচেয়ে জনপ্রিয় বাইক স্প্লেন্ডার প্লাসের কিক স্টার্ট ভ্যারিয়েন্টের দাম হয়েছে ৬০,৩৫০ টাকা। আবার সেলফ স্টার্ট আই৩এস ভ্যারিয়েন্টের এখন কিনতে হবে ৬৩,৮৬০ টাকায়। সুপার স্প্লেন্ডার বাইকটি ড্রম এবং ডিস্ক ভ্যারিয়েন্টে উপলভ্য, যাদের দাম যথাক্রমে ৬৮,১৫০ টাকা এবং ৭১,৬৫০ টাকা। স্প্লেন্ডার আইস্মার্ট এর দাম ৮০০ টাকা বেড়ে হয়েছে ৬৭,৮০০ টাকা।

হিরো প্যাশন প্রো এর ড্রম এবং ডিস্ক ভ্যারিয়েন্ট যথাক্রমে ৬৫,৭৪০ টাকা এবং ৬৭,৯৪০ টাকায় পাওয়া যাবে। গ্ল্যামর এর ড্রম ভ্যারিয়েন্টের দাম ৬৯,৭৫০ টাকা এবং ডিস্ক ভ্যারিয়েন্টের দাম ৭৩,২৫০ টাকা হয়েছে। আবার হিরোর সস্তার বাইক HF Deluxe এর দামও বেড়েছে। এই বাইকের ড্রম ব্রেক ভ্যারিয়েন্ট ৫৬,৬৭৫ টাকায় এবং ডিস্ক ভ্যারিয়েন্ট ৫৮,০০০ টাকায় পাওয়া যাবে।

হিরোর স্কুটারের কথা বললে হিরো ডেসটিনি ১২৫ স্কুটার অ্যালোয় হুইল-ড্রাম ব্রেক ভ্যারিয়েন্টের দাম ৭০০ টাকা বেড়েছে। তবে স্কুটারটির স্টিল হুইল-ড্রাম ব্রেক ভ্যারিয়েন্টের দাম বাড়েনি। অ্যালোয় হুইল-ড্রাম ব্রেক ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ৬৮,১০০ টাকা এবং স্টিলের চাকাহুইল-ড্রম ব্রেকেরভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৬৫,৩১০ টাকায়। মায়েস্ট্রো এজ ১২৫ স্কুটারের এবং ডিস্ক মডেলের দাম যথাক্রমে ৬৯,২৫০ এবং ৭১,৪৫০ টাকা হয়েছে।