Price Hike: পুজোর আগেই মোটরসাইকেল ও স্কুটারের দাম বাড়াচ্ছে Hero MotoCorp

সোমবার থেকে Hero বাইক ও স্কুটারের দাম ৩,০০০ টাকা পর্যন্ত বাড়বে

hero-motocorp-bike-scooter-range-price-hike-ahead-of-festive-season

গত জুলাইয়ে গাড়ির দাম বাড়িয়েছিল দেশের বৃহত্তম টু-হুইলার সংস্থা হিরো মোটোকর্প (MotoCorop)। কাঁচামালের দর বৃদ্ধির কারণে আবারও একই পথে হাঁটতে চলেছে তারা। উৎপাদনের খরচ সামাল দিতে সোমবার, ২০ সেপ্টেম্বর থেকে হিরোর মোটরসাইকেল ও স্কুটারের বর্ধিত দাম কার্যকর করা হবে।

Hero বাইক ও স্কুটারের দাম কত বাড়ছে

আগামী সোমবার থেকে হিরোর গাড়ির দাম ৩,০০০ টাকা পর্যন্ত বাড়বে। প্রতিটা মডেলের ক্ষেত্রে দাম বৃদ্ধির পরিমাণ আলাদা হবে বলে জানিয়েছে সংস্থা। এতে অবশ্য ক্রেতাদের গাড়ি কেনার ইচ্ছায় খুব একটা নেতিবাচক প্রভাব পড়বে না বলেই মনে করছে সংস্থা।

কিন্তু হালে কিলোমিটারে পেট্রোল গাড়ি চালানোর খরচ যে ভাবে বেড়েছে, তাতে গাড়ি কেনার খরচ বাড়লে চাহিদায় ধাক্কা খাওয়ার আশঙ্কা রয়েই যায়। তবে সামনে উৎসবের মরসুম থাকায় দু’চাকা গাড়ির বিক্রিবাটা বাড়বে বলেই আশাপ্রকাশ করছে হিরো।

প্রসঙ্গত, কাঁচামালের বিপুল দাম বৃদ্ধিকে কারণ হিসেবে দেখিয়ে সাম্প্রতিক সময়ে গাড়ির দাম বাড়ানোর পথে বাধ্য হয়ে হাঁটতে হয়েছে নানা গাড়ি সংস্থাকে। এর মধ্যে যাত্রীবাহি গাড়ির পাশাপাশি দু’চাকা গাড়ি প্রস্তুতকারক সংস্থাও রয়েছে। কয়েক সপ্তাহ আগে Maruti Suzuki তাদের একাধিক গাড়ির দাম বাড়িয়েছিল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷