এক চার্জে চলবে ৬০ কিমি, সাধ্যের মধ্যে কিনুন হিরোর এই ইলেকট্রিক স্কুটার

আপনি যে পরিবেশে বড় হচ্ছেন, সেই পরিবেশের জন্য কোনটি ক্ষতিকারক বা কোনটি ভালো সেই সম্পর্কে অবগত হবেন নিশ্চই। আমরা বলতে চাইছি আমাদের এই পরিবেশের জন্য পেট্রোল বা ডিজেল চালিত যানবাহন মোটেও ভালো নয়। সেই জায়গায় ইলেকট্রিক গাড়ি পরিবেশ বান্ধব হিসাবে গণ্য হয়। তাই আপনি যদি এই মুহূর্তে কোনো বৈদুতিক গাড়ি খোঁজ করেন তাহলে এই পোস্টটি পড়ুন। এখানে আমরা আপনার জন্য সস্তায় একটি হিরোর ইলেকট্রিক স্কুটার সম্পর্কে বলবো।

 Hero Nyx E5 ফিচার ও স্পেসিফিকেশন :

আমরা কথা বলছি হিরো এনওয়াইএক্স ই৫ সম্পর্কে। এতে ফোল্ডেবল সিট দেওয়া হয়েছে। এছাড়াও আছে প্যাপ সুইচ, এক্সটেন্ডেড ফুট বোর্ড, টেলিস্কোপিক সাসপেনশন, গ্র্যাব রেলের মতো ফিচার। স্পেসিফিকেশনের কথা বললে Hero Nyx E5 চাকার আকার ১০এক্স৩ ইঞ্চি এবং কার্ব ওয়েট ৭৭ কিলো।

স্পিড এবং রেঞ্জ :

সবার আগে কথা বলি Hero Nyx E5 এর পাওয়ারের, এই স্কুটারে ৬০০ ওয়াট/১২০০ ওয়াট বিএলডিসি হাব মোটর (ব্যাটারি পাওয়ার 48V | 28Ah) দেওয়া হয়েছে। এই স্কুটার ৪ ঘন্টায় ফুল চার্জ হয়ে যায়। একবার চার্জে এই স্কুটার ৬০ কিমি রেঞ্জ অর্থাৎ ফুল চার্জে স্কুটারটি ৬০ কিমি পর্যন্ত সর্বোচ্চ যেতে পারে।

Hero Nyx E5 দাম :

এই স্কুটারের সর্বোচ্চ গতি ৩৭ কিমি প্রতি ঘন্টা। হিরো এনওয়াইএক্স ই৫ বৈদ্যুতিক স্কুটারের এক্স-শোরুম অনুযায়ী দাম শুরু হয়েছে ৬৫,৮৬৬ টাকা থেকে। এই স্কুটারটি কালো ও সোনালী রঙে উপলব্ধ।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।