ফের দাম বাড়লো Hero Pleasure Plus স্কুটারের, জানুন নতুন দাম

হিরো মোটো কর্প আরও একবার Hero Pleasure Plus BS6 এর দাম ৫০০ টাকা বৃদ্ধি করলো।

Hero Pleasure plus bs6
Hero Pleasure Plus BS6 price increased again

ভারতীয় টু হুইলার নির্মাতা হিরো মোটো কর্প আরও একবার Hero Pleasure Plus BS6 এর দাম ৫০০ টাকা বৃদ্ধি করলো। প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারিতে BS6 ভ্যারিয়েন্টে লঞ্চ হওয়া এই স্কুটারের দাম গত মে মাসে ৮০০ টাকা বাড়ানো হয়েছিল। নতুন করে দাম বাড়ার ফলে Hero Pleasure Plus BS6 স্কুটারটির বেস স্টিল হুইল ভ্যারিয়েন্টটি এখন ৫৬,১০০ টাকায় এবং অন্যদিকে প্রিমিয়াম অ্যালয় হুইল ট্রিম ভ্যারিয়েন্টটি ৫৮,১০০ টাকা মূল্যে পাওয়া যাবে (এক্স-শোরুম দিল্লী)।

যেহেতু সামান্যই দাম বেড়েছে, তাই স্কুটারে মেকানিক্যাল কোনো পরিবর্তন করা হয়নি। হিরো মোটো কর্প দাবী করেছে, স্কুটারটির BS6 ভার্সানটি উন্নত অ্যাকসেলারেশানের সাথে ১০ শতাংশ বেশী জ্বালানি বাঁচায়৷ স্পেসিফিকেশনের কথায় আসলে স্কুটারটিতে আছে এয়ার কুলড ১১০ সিসির ওভারহেড ক্যামশ্যাফট ইঞ্জিন (OHC)। যেটি ৭.০০০ আরপিএমে সর্বোচ্চ ৮.১ পিএস এবং ৫,৫০০ আরপিএমে ৮.৭ এনএন টর্ক জেনারেট করতে সক্ষম। এছাড়া ফুয়েল ট্যাঙ্কের ক্যাপাসিটি ৪.৮ লিটার।

স্কুটারটির সামনে টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে মনোশক সাসপেনশন দেওয়া হয়েছে। এর কার্ব ওজন ১০৪ কেজি এবং গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৫৫ মিমি। স্কুটারের ফিচারের মধ্যে আছে, মোবাইল চার্জিং পোর্ট সহ স্টোরেজ বক্স, ইন্ট্রিগেটেড বেকিং সিস্টেম, টিউবলেস টায়ার, এলইডি বুট ল্যাম্প এবং রেটরো হেডল্যাম্প প্রভৃতি।

এই প্রাইস সেগমেন্টে Hero Pleasure Plus BS6 প্রতিদ্বন্দ্বী Tvs Scooty Zest 110 এবং Honda Actiava 6G৷