বাজারে Hero Plesure Plus-এর নতুন Platinum ভ্যারিয়েন্ট

hero-plesure-plus-platinum-variant-launched-in-india-know-price

Hero Moto Corp-এর ম্যানেজিং ডিরেক্টর এবং চেয়ারম্যান পবন মুঞ্জল গতমাসে সংস্থার এক বার্ষিক সাধারণ সভায় বলেছিলেন, স্কুটার সেগমেন্টে নিজেদের স্থান আরও পোক্ত করতে Hero আসন্ন ফেস্টিভ সিজনে একাধিক মডেল লঞ্চ করতে পারে। সেইমতো দিনকয়েক আগেই কোম্পানী বাজারে এনেছিল Hero Maestro Edge 125-এর Stealth Edition। আরও একবার চমক দিয়ে Hero এবার হাজির হলো সংস্থার ১১০ সিসি স্কুটার Plesure Plus-এর নতুন Platinum ভ্যারিয়েন্ট নিয়ে।

৬০,৯৫০ টাকা (এক্স-শোরুম, দিল্লী) মূল্যে লঞ্চ হওয়া নতুন এই Platinum ভ্যারিয়েন্টে আপনি পাবেন রেট্রো স্টাইল এবং স্টান্ডার্ড মডেলটির তুলনায় আরও আকর্ষণীয় ডিজাইন।

নতুন Plesaure Plus-এর Platinum মডেলটি ম্যাট ব্ল্যাক কালার অপশানে উপলব্ধ হবে। এর ব্রাউন ইনার প্যানেল এবং ডুয়ার টোন সিট স্কুটারটিকে প্রিমিয়াম লুকস প্রদান করেছে। এছাড়া Hero স্কুটারটির মিরর, এক্সহস্ট মাফলার এবং হ্যান্ডেলবারে ক্রোম হাইলাইট দেওয়া হয়েছে। এখানেই শেষ নয়, রেট্রো স্টাইলিং আরও বাড়ানোর জন্য স্কুটারেটিতে একটি ক্রোম ফেন্ডার স্ট্রিপও রয়েছে।

কসমেটিক আপগ্রেড ব্যতীত এই প্লাটিনাম ভ্যারিয়েন্টের মেকানিক্যাল ও হার্ডওয়্যার স্পেসিফিকেশন Pleasure Plus-এর স্টান্ডার্ড মডেলের সাথে অভিন্ন। এতে আপনি পাচ্ছেন প্রোগ্রামগড ফুয়েল ইনজেকটেড ১১০.৯ সিসির ইঞ্জিন। যার পাওয়ার আউটপুট ৮ বিএইচপি এবং টর্ক আউটপুট ৮.৭ এনএম।

এছাড়া Plesaure Plus Platinum ভ্যারিয়েন্টের উল্লেখযোগ্য ফিচারের মধ্যে আছে লো ফুয়েল ইন্ডিকেটর, স্বাচ্ছন্দের জন্য ব্যাকরেস্ট, হোয়াইট রিম টেপ এবং থ্রীডি লোগো।