মাত্র ১০০ টাকায় Hero-র স্কুটার বা বাইকের সার্ভিসিং, শুরু হচ্ছে সার্ভিস এবং এক্সচেঞ্জ কার্নিভাল

hero-service-and-exchange-carnival-to-begin-soon-know-benefits

সবচেয়ে বেশী টু-হুইলার বিক্রির নিরিখে হিরো মোটো কর্প (Hero Moto Corp) ভারতে এখনও প্রথম স্থানে অধিষ্ঠিত। ভারতের বাজারে নিজের শীর্ষ স্থানটি অটুট রাখতে সংস্থাটি ফের নতুন উদ্যোগ নিয়ে এল। আসলে ভারত তথা পৃথিবীর বৃহত্তম বাইক প্রস্তুতকারী কোম্পানিটি তাদের সার্ভিস অ্যান্ড এক্সচেঞ্জ কার্নিভাল (Hero service and exchange carnival) শুরু করার তোড়জোড় শুরু করেছে। এই কার্নিভালে একাধিক বেনিফিট পাবে গাড়ির মালিকরা। মূলত ১০০ মিলিয়ন প্রোডাকশন ইউনিটের মাইলফলক স্পর্শ করার কৃতিত্ব উদযাপন করতেই এই আয়োজন।

উল্লেখ্য, গত জানুয়ারিতে হিরোর হরিদ্বার প্ল্যান্টের অ্যাসেম্বলি লাইন থেকে Xtreme 160R মোটরবাইকটি বেরোতেই শুরু হয় উচ্ছাস। মাত্র ৩৭ বছরেই ১০০ মিলিয়ন বা ১০ কোটি টু-হুইলার উৎপাদনের অভাবনীয় সাফল্য অর্জন করেছে হিরো। উপরন্তু, শেষ ৮ বছরেই হিরো বানিয়েছে ৫০ মিলিয়ন বা ৫ কোটি বাইক। আবার বিশ্বের বৃহত্তম টু-হুইলার ব্র্যান্ডের খেতাবটি গত ২০ বছর ধরে Hero দৃষ্টান্তমূলক ভাবে ধরে রেখেছে।

সার্ভিস এবং এক্সচেঞ্জ কার্নিভালের ঢাকে কাঠি পড়ছে ৫ মার্চ এবং এটি চলবে ৮ মার্চ পর্যন্ত। উক্ত দিনগুলিতে হিরোর গ্রাহকরা পাবেন নানা সুযোগ-সুবিধা৷ যেমন- হিরোর স্কুটার বা বাইকের সার্ভিসিং মাত্র ১০০ টাকায় করানো যাবে। কার্নিভালের সময় অনুমোদিত সার্ভিস স্টেশনে বিনামুল্যে হিরোর টু-হুইলার ধোয়া এবং পলিশিং করার সুযোগ থাকবে। আবার টায়ারে হাওয়া দেওয়ার সময় সাধারণ বাতাসের পরিবর্তে ভরা হবে নাইট্রোজেন গ্যাস। কেউ যদি রোডসাইড অ্যাসিট্যান্স বেছে নেন, সেক্ষেত্রে ১০০ টাকা ডিসকাউন্টের পাশাপাশি Joyride নামে হিরোর অ্যানুয়াল মেইনটেন্যান্স প্যাকেজে সমপরিমান টাকা ছাড় হিসেবে পাওয়া যাবে। সার্ভিসিং করার জন্য প্রথমেই যেটা করতে হবে সেটা হল অনলাইনে প্রি-বুকিং

যারা নতুন Hero স্কুটার বা বাইক কেনার পরিকল্পনা করছেন৷ তাদের জন্যও থাকছে দারুন অফার। বেনিফিট প্যাকেজের মধ্যে থাকছে ৩,০০০ টাকা নগদ বোনাস, ৪,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ/লয়্যালিটি বোনাস, এবং আরও অনেক কিছু। কয়েকটি ব্যাঙ্কের কার্ডের ওপর মিলবে ১২,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। কোম্পানির তরফে জানানো হয়েছে যে, অফারগুলি এক রাজ্য থেকে অন্য রাজ্যে ভিন্ন হতে পারে এবং ডিলারের কাছে এই নিয়ে বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন