দাম ৭০ হাজার টাকার কম, বিক্রি শুরু হচ্ছে Hero Splendor Plus Celebration Edition এর

hero-splendor-plus-celebration-edition-price-in-india-revealed

কয়েক সপ্তাহ আগেই ভারতে লঞ্চ হয়েছিল Hero Splendor Plus Celebration Edition। যদিও লঞ্চের সময় বাইকটির দাম জানানো হয়নি। তবে কোম্পানির অনুমোদিত ডিলারশিপ থেকে এখন এই বাইকটির মূল্য সামনে এসেছে। প্রসঙ্গত Hero সম্প্রতি ১০০ মিলিয়ন প্রোডাকশন ইউনিটের মাইলফলক স্পর্শ করেছে৷ মাত্র ৩৭ বছরেই ১০০ মিলিয়ন (১০ কোটি) টু-হুইলার উৎপাদনের অভাবনীয় সাফল্য অর্জন করেছে কোম্পানিটি। উপরন্তু, শেষ ৮ বছরেই হিরো বানিয়েছে ৫০ মিলিয়ন (৫ কোটি) বাইক। গত জানুয়ারিতে হিরোর হরিদ্বার প্ল্যান্টের অ্যাসেম্বলি লাইন থেকে Xtreme 160R মোটরবাইকটি বেরোতেই এই নজির স্থাপন করেছে হিরো।

এই কৃতিত্ব উদযাপন করতে ভারত তথা বিশ্বের বৃহত্তম টু-হুইলার ব্রান্ডটি Hero Splendor Plus, Xtreme 160R, Passion Pro, Glamour 125, Destini 125, এবং Maestro Edge 110 স্কুটারের সেলিব্রেশন এডিশন (Celebration Edition) মডেল লঞ্চ করে। এগুলির মধ্যে সবচেয়ে সস্তা মোটরবাইক Splendor Plus Celebration Edition এখন হিরোর ডিলারশিপে পৌঁছাতে শুরু করেছে। বাইকটির দাম রাখা হয়েছে ৬৭,০৯৫ (এক্স-শোরুম দিল্লি) টাকা, যা একে বাইকটির i3S ভার্সনের তুলনায় ১,৮০০ টাকা দামি করে তুলেছে।

অতিরিক্ত এই টাকা দিয়ে আপনি Splendor Plus Celebration Edition মোটরবাইকে রেড কালার স্কিমের সঙ্গে বডি প্যানেলে ইউনিক গ্রে-সিলভার গ্রাফিক্স স্টিকার পেয়ে যাচ্ছেন। এছাড়া স্পেশাল এডিশন মডেলটিতে থাকছে প্রিমিয়াম সিট কভার ও ব্ল্যাকড-আউট অ্যালোয় হুইল। চেহারাগত আপডেট ছাড়া মেকানিক্যাল ও হার্ডওয়্যারের দিক থেকে বাইকটি তার স্টান্ডার্ড মডেলের সাথে অভিন্ন।

Hero Splendor Plus-র ৯৭.২ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিনের দৌলতে পাওয়া যাবে পরিমিত ৮ পিএস শক্তি ও ৮.০৫ এনএম টর্ক। সাথে রয়েছে ফোর স্পিড গিয়ারবক্স। আবার হার্ডওয়্যারের মধ্যে আছে টেলিস্কোফিক ফ্রন্ট ফর্ক, টুইন রিয়ার শক অ্যাবজর্ভার, এবং দু’দিকেই ১৩০ মিমি ড্রাম ব্রেক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন