Hero আনলো Splendor Plus ও Passion Pro এর ১০০ মিলিয়ন এডিশন, দাম জেনে নিন

hero-splendor-plus-passion-pro-100-million-edition-editions-launched-price

Xtreme 160R 100 Million Edition-র পর হিরো মোটো কর্প (Hero MotoCorp) এবার Splendor Plus ও Passion Pro মোটরসাইকেলের স্পেশাল এডিশন এর দাম অফিসিয়াল ভাবে প্রকাশ করলো। উল্লেখ্য, হিরো গত জানুয়ারিতে ১০০ মিলিয়ন (১০) কোটি সেলস মাইলস্টোন স্পর্শ করেছিল। যা উদযাপন করতেই সংস্থার পক্ষ থেকে নিজেদের বাইক ও স্কুটারের ১০০ মিলিয়ন এডিশন মডেল আনার কথা ঘোষণা করা হয়।

নতুন Hero Splendor Plus 100 Million Edition মোটরসাইকেলের এক্স-শোরুম দাম ৬৭,০৯৫ টাকা। পাশাপাশি Hero Passion Pro-র 100 Million Edition মোটরসাইকেলের ডিস্ক ব্রেক ভ্যারিয়েন্টের দাম ৭১,৪০০ টাকা ও ড্রাম ব্রেক ভ্যারিয়েন্টের দাম ৬৯,২০০ টাকা (এক্স-শোরুম) রাখা হয়েছে।

পূর্বে লঞ্চ হওয়া Xtreme 160R 100 Million Edition-র মতো Splendor Plus ও Passion Pro-র স্পেশাল এডিশন মডেলে নতুনত্ব বলতে ডুয়াল-টোন রেড ও হোয়াইট পেইন্ট স্কিম। এছাড়া চেহারা বলুন বা বৈশিষ্ট্যে কোনো পরিবর্তন দেখা যাবেনা। বাইকদুটির মেকানিক্যাল ডিপার্টমেন্টও অপরিবর্তিত। Splendor Plus বাইকে পেয়ে যাবেন ৭.৯ বিএইচপি ও ৮,০৫ এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম ৯৭.২ সিসি-র ইঞ্জিন৷ অন্যদিকে, Passion Pro বাইকে রয়েছে ১১৩ সিসি-র ইঞ্জিন। এটি ৯ বিএইচপি ও ৯.৮৯ এনএম টর্ক জেনারেট করতে পারে।

বাইকের পর এবার Hero, Destini 125 ও Maestro Edge 110 স্কুটারের একইরকম 100 Million Edition স্কুটার লঞ্চ করবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন