৪ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে কিনুন Hero Xtreme 200S BS6

Hero Moto Corp, গতমাসেই BS6 ভার্সনে লঞ্চ হওয়া Xtreme 200S বাইকটির ওপর দারুণ একটি অফার ঘোষণা করলো। নতুন Hero Xtreme 200S কিনলেই এখন পাওয়া যাবে ৪,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ/লয়্যালিটি বোনাস। কেউ যদি তার পুরানো টু-হুইলার এক্সচেঞ্জ করেন সেক্ষেত্রে তিনি ৪,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ পাবেন। আবার এক্সচেঞ্জ ছাড়াই Hero Xtreme 200S কিনলে মিলতে পারে ৪,০০০ টাকা পর্যন্ত লয়্যালিটি বেনিফিট। এই অফারটি হিরোর অথোরাইজড ডিলারশিপে সীমিত সময়ের জন্যই উপলব্ধ হবে। তবে এই স্কিমটিফ সঠিক শর্তাদি এখনো কোম্পানীর তরফ থেকে বিশদে জানানো হয়নি।

এক্সচেঞ্জ/লয়্যালিটি বেনিফিট ছাড়া Hero Xtreme 200S BS6 বাইকটি আপনি ১,১৭,০৮৯ টাকায় কিনতে পারবেন (এক্স-শোরুম, কলকাতা)। উল্লেখ্য, বাজারে এত সস্তায় কোনো ফুল-ফেয়ারিং ডিজাইনের বাইক উপলব্ধ নেই। এটি স্পোর্টি রেড, প্যান্থার ব্ল্যাক, এবং পার্ল ফেডলেস হোয়াইট কালারে কেনা যাবে।

Hero Xtreme 200S BS6 বাইকে হিরোর অত্যাধুনিক xSens প্রযুক্তির এয়ার কুলড ইঞ্জিন আছে। যা সর্বোচ্চ ১৮ পিএস পাওয়ার এবং ১৬.৪৫ এনএম টর্ক উৎপন্ন করতে পারবে। এই পাওয়ার এবং টর্ক আউটপুট এর BS4 মডেলের থেকে সামান্যই কম। তবে xSens টেকনোলজির দৌলতে এই বাইকে এখন পূর্বের তুলনায় আরো দুর্দান্ত রাইডিং অভিজ্ঞতা পাওয়া যাবে। হিরো জানিয়েছে, বাইকটি ১ বছরের জন্য কম্প্লিমেন্টারি রোড সাইড অ্যাসিট্যান্সের সাথে উপলব্ধ হবে। যার ফলে অন-কল সাপোর্ট, ফুয়েল ডেলিভারি, ফ্ল্যাট টায়ার সাপোর্ট, অন-স্পট রিপেয়ারিংয়ের মতো সুবিধা পাওয়া যাবে।

BS4 মডেলের মতোই এর ডিজাইন অপরিবর্তিত রাখা হয়েছে। এই বাইকে পেয়ে যাবেন ফুল-ফেয়ারিং ডিজাইন, টুইন এলইডি হেডল্যাম্প, এলইডি টেলল্যাম্প, স্মার্টফোন কানেক্টিভিটির সাথে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। এই প্যানেলে টার্ন বাই টার্ন নেভিগেশন, গিয়ার পজিশান ইন্ডিকেটর, কল এলার্ট পাওয়ার মতো ফিচার পাওয়া যাবে। হিরো এক্সস্ট্রিম ২০০এস বিএস৬ বাইকের দু’চাকাতেই থাকবে ডিস্ক ব্রেক এবং এটি সিঙ্গল চ্যানেল এবিএসের সাথে এসেছে।