নোকিয়া ফোন ব্যবহারকারীদের জন্য সুখবর, ৬০ দিন বাড়ানো হল ওয়ারেন্টি

লকডাউনের কারণে অনেক স্মার্টফোন কোম্পানি তাদের গ্রাহকদের জন্য ওয়ারেন্টি বাড়িয়েছে। এবার এই একই পরিষেবা দিতে শুরু করলো এইচএমডি গ্লোবাল। কোম্পানির তরফে বলা হয়েছে নোকিয়া স্মার্টফোন ব্যবহারকারীরা অতিরিক্ত ৬০ দিন ওয়ারেন্টি পাবে। যদি আপনি Nokia ফোন ব্যবহারকারী হন এবং ওয়ারেন্টি ১৫ মার্চের পর শেষ হয়, তাহলে চিন্তা করার প্রয়োজন নেই। কারণ কোম্পানি আপনার ওয়ারেন্টি বাড়িয়ে ১৫ মে করে দিয়েছে।

এইচএমডি গ্লোবাল একটি বিবৃতিতে বলেছে, করোনা ভাইরাসের কারণে আমাদের সার্ভিস সেন্টারগুলো কাজ বন্ধ করেছে। আর এই কারণে আমরা আমাদের ওয়ারেন্টি পরিষেবা ৬০ দিন বাড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এই পরিষেবা তারাই পাবে যাদের ওয়ারেন্টি ১৫ মার্চে থেকে ১৫ মে এর মধ্যে শেষ হচ্ছে।

আন্ডার ডিসপ্লে ক্যামেরা ফোন আনছে Nokia :

Nokia Power User এর রিপোর্ট অনুযায়ী, নোকিয়া ৯.৩ পিওরভিউ (Nokia 9.3 PureView) ফোনে আন্ডার ডিসপ্লে ক্যামেরা থাকবে। শুধু তাই নয়, এর ডিসপ্লে ১২০ হার্জ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। রিপোর্ট অনুযায়ী এই ফোনে ৬.২৯ ইঞ্চি OLEd ডিসপ্লে দেওয়া হবে, যেটি QHD + রেজুলেশনের সাথে আসবে। এছাড়াও এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ থাকবে।

এই ফোনের পিছনে পাঁচটি ক্যামেরা দেওয়া হবে। যার প্রাইমারি রিয়ার ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। এছাড়াও এখানে একটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স থাকবে ১০৮ মেগাপিক্সেলের। নোকিয়া এখনো পর্যন্ত কোয়ালকমের এই লেটেস্ট প্রসেসর এর সাথে কোন ফোন লঞ্চ করেনি। আশা করা হচ্ছে নকিয়া ৯.৩ পিওরভিউ ফোনে কোয়ালকম স্নাপড্রাগণ ৮৬৫ প্রসেসর দেওয়া হবে। এই ফোনের দাম ৬০ হাজার টাকার কাছাকাছি হতে পারে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।