Hoichoi এর সাবস্ক্রিপশনের ওপর ৫০ শতাংশ ছাড়, কেবল আজকের অফার

Netflix, Amazon Prime Video, SonyLiv, Hoichoi এর মতো ওটিটি (ওভার-দ্য-টপ) প্ল্যাটফর্ম এখন বিনোদনের রসদ সরবরাহের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। অতিমারীর প্রেক্ষাপটে বাড়ির চার দেওয়ালের ঘেরাটোপে আবদ্ধ থাকা অবস্থায় এই অ্যাপ্লিকেশনগুলি আমাদের একঘেয়েমি কাটাতেও বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। তবে সাবস্ক্রিপশন চার্জের কথা মাথায় রেখে অনেকেই এই ধরনের প্ল্যাটফর্মে সাবস্ক্রাইব করতে দোটানায় ভোগেন। এই সমস্যার সমাধানে এবার এগিয়ে এল বাংলার সর্বাধিক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হৈচৈ।

ব্যবহারকারীদের জন্য Hoichoi তে এখন দুটি সাবস্ক্রিপশন প্যাকেজ উপলব্ধ। একটি ৫৯৯ টাকার ও অপরটি ৮৯৯ টাকার। তবে ৫৯৯ টাকার প্যাকটি এখন পাওয়া যাবে ২৯৯ টাকায়। অর্থাৎ ৫০ শতাংশ ছাড়ে এই প্যাকেজটি এখন সাবস্ক্রাইব করা যাচ্ছে। এই অফারের সুযোগ নেওয়ার জন্য পেমেন্ট করার সময় আপনাকে শুধু DS299 কোডটি অ্যাপ্লাই করতে হবে (কেবল ওয়েবসাইট)। তারপরেই কেল্লাফতে৷ হৈচৈয়ের এক্সক্লুসিভ অরিজিনাল শো, মিউজিক স্ট্রিমিং, অফলাইন ডাউনলোড, অ্যাড ফ্রি কনটেন্ট, প্রভৃতি উপভোগ করা যাবে। তবে অফারটি শুধুমাত্র আজকের জন্যই। রোববারের পর এই কোডের কোনো বৈধতা থাকবে না। তাই সময় ব্যায় না করেই আজই হৈচৈয়ের সাবস্ক্রিপশন নিয়ে নিন। এই প্রসঙ্গে জানিয়ে রাখি, হৈচৈয়ের যে ৮৯৯ টাকার প্যাকেজ আছে। সেটার ওপর কোনো অফার আপাতত উপলব্ধ নেই।

হৈচৈয়ে আপনি লেটেস্ট বাংলা মুভি থেকে শুরু করে যে সিনেমাগুলির ওয়ার্ল্ড ডিজিটাল প্রিমিয়ার হয়েছে সেগুলি দেখতে পারবেন। এছাড়াও দেখা যাবে বিশ্ববরেণ্য চিত্রনির্মাতা, যেমন- সত্যজিৎ রায়, ঋত্বিক ঘটক ছাড়াও অন্যান্য বিখ্যাত নির্দেশকদের পুরানো এভারগ্রীন বাংলা সিনেমাও। বাঙালির মহানায়ক উত্তম কুমারের অসংখ্য সিনেমাও hoichoi প্ল্যাটফর্মে উপলব্ধ। এছাড়া কমেডি, হরর, থ্রিলার ঘরানার হৈচৈ-এর অরিজিনাল ওয়েব সিরিজও এখানে দেখা যাবে।

যারা অবাঙালি বা বাংলা ভাষা বোঝেন না তারাও যাতে হৈচৈয়ের কনটেন্ট উপভোগ করতে পারেন সেজন্য সংস্থার পক্ষ থেকে হৈচৈয়ের প্রায় সমস্ত কনটেন্টেই ইংরেজি সাবটাইটেল দেওয়া হয়েছে। আবার হৈচৈয়ের অরিজিনাল সিরিজগুলিও হিন্দীতে ডাবিং করা হয়েছে, যাতে হিন্দীভাষী অডিয়েন্সের কাছেও হৈচৈ সমান জনপ্রিয়তা লাভ করে।