Honda Activa 6G কিনে নিন ৩,৫০০ টাকা কম দামে, কিভাবে জানুন

honda-activa-6g-limited-cashback-offer-for-sbi-credit-card-users

ভারতের স্কুটার মার্কেটে Honda Activa 6G সবচেয়ে জনপ্রিয় ও বেশি বিক্রিত মডেলগুলির মধ্যে একটি। Standatd ও Deluxe ভ্যারিয়েন্টে উপলব্ধ Activa 6G-এর দাম শুরু হচ্ছে ৬৭,৮৪৩ টাকা থেকে। আবার Activa-র ২০ বছর বর্ষপূর্তির সময় লঞ্চ করা Activa 6G  20th Anniversary Edition কেনার জন্য সাধারণত ৬৯,৩৪৩ টাকা খরচ করতে হয়। তবে ডিসকাউন্ট অফার হিসেবে Activa 6G স্কুটারের যে কোনো মডেলের ওপরেই এখন আপনি ৩,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জিতে নেওয়ার সুযোগ পাবেন। কীভাবে জেনে নিন।

এই অফারটির সুবিধা নেওয়ার জন্য আপনার কাছে অবশ্যই স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ক্রেডিট কার্ড থাকতে হবে। ক্রেডিট কার্ড ইএমআইতে যদি কেউ হোন্ডা অ্যাক্টিভা ৬জি স্কুটারটি কেনেন তাহলে তিনি ৫ শতাংশ বা সর্বোচ্চ ৩৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন। অফারটি ১ মে থেকেই শুরু হয়েছে এবং বৈধতা ৩০ জুন পর্যন্ত। বিস্তারিত জানতে আপনি নিকটতম ডিলারশিপে খোঁজ নিয়ে দেখতে পারেন।

অ্যাক্টিভা ৬জি স্কুটারটির প্রসঙ্গে আসলে এটি গত বছরের জানুয়ারিতে নতুন ফিচার এবং ইকুইপমেন্ট, সেইসঙ্গে রেগুলার অ্যাক্টিভা ১২৫-এর ডিজাইনের সঙ্গে মিল রেখে লঞ্চ হয়েছিল। তবে ডিজাইনে ও চেহারার দিক থেকে দুটি স্কুটারের মধ্যে সুক্ষ্ম পার্থক্য রয়েছে।

Honda Activa 6G limited cashback

Activa 6G BS6 স্কুটারে আপনি পাবেন ১০৯ সিসির এয়ার কুল্ড ইঞ্জিন, যা ৮,০০০ আরপিএমে সর্বোচ্চ ৭.৯ পিএস পাওয়ার এবং ৫,২৫০ আরপিএমে সর্বাধিক ৮.৮  এনএম টর্ক জেনারেট করতে সক্ষম। স্কুটারটি, রেড, ইয়েলো, ব্ল্যাক, হোয়াইট ও গ্রে-সহ মোট ছ’টি কালার অপশনে উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷