Honda Grazia: রঙিন গ্রাফিক্সের সঙ্গে গ্রাজিয়া স্কুটারের নতুন Repsol Team Edition বাজারে এল

ভারতের বাজারে Grazia 125 Repsol Team Edition-এর দাম ধার্য করা হয়েছে ৮৭,১৩৮ টাকা

honda-grazia-125-repsol-team-edition-launched-in-india-price-rs-87-138

ভারতের বাজারে আজ নিজেদের স্পেশাল এডিশনের স্কুটার নিয়ে এল Honda Motorcycle & Scooter India Pvt Ltd। Honda Grazia 125 Repsol Team Edition টু হুইলারটি ১২৫ সিসি ইঞ্জিনের সাথে এসেছে। এর এক্স-শোরুম মূল্য রাখা হয়েছে ৯০,০০০ টাকার কাছাকাছি। আসুন Honda Grazia 125 Repsol Team Edition-এর ডিজাইন, ফিচার, ইঞ্জিন ও দাম সম্পর্কে জেনে নিই।

Honda Grazia 125 Repsol Team Edition: ডিজাইন ও ফিচার

স্পোর্টি এডিশনের হোন্ডা গ্রাজিয়া ১২৫ স্কুটারটির বডি পার্টসে বেশ কিছু কসমেটিক আপডেট করা হয়েছে। কমলা, লাল, সাদা এবং কালো রঙয়ের সমন্বয়ে ফুটিয়ে তোলা হয়েছে এটিকে। এর রেপসল ব্যাজিংটি সামনাসামনি ও পাশ থেকে দৃশ্যপট। হুইল রিমে কমলা রঙের ছোঁয়া স্কুটারটিকে চমকদার লুক দিয়েছে।

ফিচারের মধ্যে এর দু’চাকাতেই রয়েছে টিউবলেস টায়ার। ১০৬ কেজি কার্ব ওয়েটের স্কুটারটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৭১ এমএম। এর ফুয়েল ট্যাঙ্কটি ৫.৩ লিটারের। কেবল সামনের চাকায় ১৯০ এমএম-এর ডিস্ক ও পেছনে ড্রাম ব্রেক রয়েছে। এছাড়াও সামনে টেলিস্কোপিক এবং পেছনে ৩-স্টেপ অ্যাডজাস্টেবল সাসপেনশন দেওয়া হয়েছে।

এতে এলইডি ডিসি হেড ল্যাম্পের সাথে স্প্লিট এলইডি পজিশন ল্যাম্প পাওয়া যাবে। অন্যান্য ফিচারের মধ্যে আছে ইন্টিগ্রেটেড পাসিং সুইচ, সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর সাথে ইঞ্জিন কাট অফ, ইন্টেলিজেন্ট ইন্সট্রুমেন্ট ডিসপ্লে।

Honda Grazia 125 Repsol Team Edition: ইঞ্জিন

হোন্ডা গ্রাজিয়ার স্পেশাল এডিশনে ফ্যান কুল্ড ১২৩.৯৭ সিসি ফোর স্ট্রোক ইঞ্জিন উপস্থিত। যা থেকে সর্বোচ্চ ৬,০০০ আরপিএম গতিতে ৬.০৭ কিলোওয়াট বা ৮.২৫ পিএস পাওয়ার এবং ৫,০০০ আরপিএম গতিতে সর্বাধিক ১০.৩ নিউটন মিটার টর্ক উৎপন্ন হবে।

Honda Grazia 125 Repsol Team Edition: দাম

ভারতের বাজারে Grazia 125 Repsol Team Edition-এর দাম ধার্য করা হয়েছে ৮৭,১৩৮ টাকা (এক্স-শোরুম, গুরুগ্রাম)।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।