নতুন রুপে বাজারে হাজির Honda Rebel 500 ও Honda Rebel 1100

Honda Rebel 500 ও Honda Rebel 1100 বাইক দুটি নতুন রঙের বিকল্পে বিশ্ববাজারে পাওয়া যাবে

honda-rebel-500-honda-rebel-1100-get-new-colour-scheme-update

চলতি মাসেই নতুন কালার স্কিমের সাথে 2022 Honda Rebel 250 লঞ্চ হয়েছে জাপানের বাজারে। এবার Honda Rebel সিরিজের একজোড়া ক্রুজার বাইককে নতুন কালার সহ নিয়ে এল টু-হুইলার নির্মাতাটি। Honda Rebel 500 ও Honda Rebel 1100 বাইক দুটি নতুন রঙের বিকল্পে বিশ্ববাজারে পাওয়া যাবে। আসুন এই দুই ক্রুজার বাইকের খুঁটিনাটি জেনে নিই।

Honda Rebel 500

আপডেটেড হোন্ডা রেবেল ৫০০-এ নতুন পার্ল অর্গানিক গ্রীন রঙের বিকল্পটি যোগ করা হয়েছে। নতুন কালার স্কিমের পাশাপাশি বিদ্যমান ম্যাট জিন্স ব্লু, গ্রাফাইট ব্ল্যাক এবং ম্যাট অ্যাক্সিস গ্রে রঙয়ের বিকল্পগুলিও উপলব্ধ রয়েছে। এছাড়া অন্য কোনো মেকানিক্যাল আপডেট আনা হয়নি।

আগের মতোই এতে ৪৭১ সিসি-র প্যারালাল টুইন ইঞ্জিন রয়েছে, যা থেকে সর্বোচ্চ ৪৭ বিএইচপি পাওয়ার উৎপন্ন হয়।

Honda Rebel 1100

সংস্থার ক্রুজার সেগমেন্টের ফ্ল্যাগশিপ বাইক হোন্ডা রেবেল ১১০০ নতুন ফ্ল্যাশি পার্ল স্ট্যালিওন ব্রাউন কালারে আনা হয়েছে। এক্ষেত্রেও কালার স্কিম ছাড়া অন্যান্য ফিচারে পরিবর্তন ঘটানো হয়নি। পূর্বের মতোই ১১০০ সিসি প্যারালাল টুইন ইঞ্জিন সহ এসেছে বাইকটি। আফ্রিকার বাজারে চলতি এর টুইন অ্যাডভেঞ্চার ট্যুরার মডেলটিতেও একই পাওয়ারট্রেন রয়েছে।

তবে Honda Rebel 1100 খুব শীঘ্রই যে ভারতীয় বাজারে আনা হবে না তা বেশ অনুমান করা যায়। অন্যদিকে Honda Rebel 500 আগামী কয়েক বছরের মধ্যেই দেশের মাটিতে পদার্পণ করতে পারে বলে ইঙ্গিত দিয়েছে সংস্থাটি।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।