Honda Shine এখন আরও‌ সস্তায় কেনার সুযোগ, তাড়াতাড়ি করুন

honda-shine-cashback-offer-up-to-rs-3500-for-sbi-credit-card-users

Honda Motorcycle & Scooter India (HMSI) প্রায়ই গ্রাহকদের জন্য ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক সহ বিভিন্ন আকর্ষণীয় অফারের ঝুলি নিয়ে হাজির হয়। ফলে বছরের নানা সময় অরিজিনাল দামের থেকে কিছুটা সস্তায় Honda-র মোটরসাইকেল বা স্কুটার কেনার সুযোগ থাকে।জাপানি এই অটোমেকার সম্প্রতি Activa 6G, Grazia 125, এবং Dio স্কুটারের জন্য ক্যাশব্যাক স্কিমের ঘোষণা করেছিল। এখন Honda জনপ্রিয় কমিউটার বাইক Shine-কে ক্যাশব্যাক অফারের আওতায় নিয়ে এসেছে।

স্কুটারগুলির মতো হোন্ডা শাইন-এর ক্ষেত্রে এই অফারটির সুবিধা নেওয়ার জন্য আপনার কাছে অবশ্যই স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (এসবিআই) ক্রেডিট কার্ড থাকতে হবে। এসবিআই ক্রেডিট কার্ড ইএমআইতে যদি কেউ শাইন মোটরসাইকেলটি কেনেন তাহলে সর্বোচ্চ ৩,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন।

মনে রাখতে হবে আগামী ৩০ জুন পর্যন্ত ক্যাশব্যাক অফারের ফায়দা নেওয়া যাবে। আবার ক্যাশব্যাক পাওয়ার জন্য নিদেনপক্ষে ৪০,০০০ টাকার লেনদেন করতে হবে বলে হোন্ডা জানিয়েছে। বিস্তারিত জানতে আপনি নিকটতম হোন্ডা বাইকের ডিলারশিপে খোঁজ নিয়ে দেখতে পারেন।

বাজারে হোন্ডা শাইন ড্রাম ও ডিস্ক ব্রেক ভ্যারিয়েন্টে উপলব্ধ। মোটরসাইকেলটির ড্রাম ভার্সনের দাম ৭১,১৫০ টাকা। ডিস্ক ভার্সনে এটি নিতে চাইলে খরচ করতে হবে ৭৬,৩৪৬ টাকা (দাম দিল্লির এক্স-শোরুমের)। হোন্ডা শাইনের দু’টি ভ্যারিয়েন্টই ১২৪ সিসি-র ইঞ্জিনে চলে। এটি ৭,৫০০ আরপিএম-এ গতিতে ১০.৫৯ বিএইচপি শক্তি ও ৬,০০০ আরপিএম-এ ১১ এনএম টর্ক উৎপন্ন করতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷