আগামী মাসেই বাজারে আসছে Honda H’ness 500? জল্পনা বাড়িয়ে দিল টিজার

honda-to-launch-new-bike-on-16-february-could-be-hness-500

হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া (এইচএমএসআই) আগামী ১৬ই ফেব্রুয়ারি ভারতে একটি প্রিমিয়াম মোটরসাইকেল লঞ্চ করবে। সংস্থাটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে টিজার ছবি আপলোড করে একথা ঘোষণা করেছে। নতুন মোটরসাইকেলটি হোন্ডার প্রিমিয়াম বিগ উইং আউটলেটে উপলব্ধ হবে, যারা Honda H’ness CB350 সহ ভারতে হোন্ডার হাই-পারফরম্যান্স ও হাই-ক্যাপাসিটি বাইক বিক্রি করে। হোন্ডা অবশ্য আপকামিং বাইকটির নাম বা প্রযুক্তিগত বিবরণ এখনও প্রকাশ করেনি।

টিজার ছবি দেখে একে হোন্ডার H’ness CB350-এর আরও বড়ো রাগড্ সংস্করণ বলে মনে হচ্ছে। যেহেতু পূর্বে হোন্ডা ভারতে আরও শক্তিশালী একটি ক্রুজার বাইক চালু করার পরিকল্পনার দিকে ইঙ্গিত দিয়েছিল। সেক্ষেত্রে রয়্যাল এনফিল্ডের জনপ্রিয় ৬৫০ সিসি মোটরবাইক – Interceptor 650 এবং Continental GT 650-কে টেক্কা দিতে হোন্ডা যে H’ness 500/650 লঞ্চ করতে পারে, সেই সম্ভাবনাও একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

টিজারে বাইকটির পিছনের দিকের একটুখানি অংশ দেখানো হয়েছে৷ সীমিত দৃশ্যমানতায় বাইকটির ডিজাইন ও শারীরিক বৈশিষ্ট্য অনেকটা হাইনেসের মতো মনে হয়েছে৷ তবে আপডেটের মধ্যে রয়েছে আয়তাকৃতি এলইডি টেলল্যাম্প, স্লিক এলইডি টার্ন ইন্ডিকেটর, টুইন শক অ্যাবজর্ভার, রাগড্ টায়ার৷

H’ness 350 প্ল্যাটফর্মের ওপর ভিত্তি করে হোন্ডা স্ক্র্যামব্লার স্টাইলের একটি মোটরসাইকেল ভারতে লঞ্চ করতে পারে বলে জল্পনা চলছিল। সূত্র অনুসারে, হোন্ডা H’ness 350 -এর ইঞ্জিন ও ফ্রেমের কিছু অংশ নতুন স্ক্র্যামব্লার মোটরসাইকেলে  ব্যবহার করবে। পাশাপাশি আকর্ষণীয় লুকের জন্য এতে চওড়া হ্যান্ডেলবার, শর্ট ফেন্ডার, নতুন সাইড প্যানেল সহ বিভিন্ন স্টাইলিং আপগ্রেড দেখা যেতে পারে।

এখন সীমিত তথ্য হাতে নিয়ে বেশী জল্পনা বাড়ানো অপ্রয়োজনীয়। লঞ্চ ডেট কাছে আসার সাথে বাইকটির ব্যাপারে বেশ কিছু তথ্য সামনে আসতে পারে বলে অনুমান করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন