দাম বাড়লো Honda Unicorn BS6 এর, জেনে নিন নতুন দাম

Honda Unicorn BS6 বাইকটির দাম আগের ৯৩,৫৯৩ টাকার বদলে বর্তমানে হয়েছে ৯৪,৫৪৮ টাকা।

জনপ্রিয় বাইক কোম্পানি, Honda সম্প্রতি তাদের বেশ কয়েকটি বাইকের দাম বৃদ্ধি করেছিল। এবার সেই তালিকায় নতুন সংযোজন হল সংস্থার Unicorn BS6 মডেলটি। হোন্ডার এই কমিউটার বাইকটির দাম ৯৫৫ টাকা বাড়ানো হয়েছে। ফলে সিঙ্গল ভ্যারিয়েন্টে উপলব্ধ Honda Unicorn BS6 বাইকটির দাম আগের ৯৩,৫৯৩ টাকার বদলে বর্তমানে হয়েছে ৯৪,৫৪৮ টাকা।

তবে দাম বাড়ালেও বাইকটির অ্যাস্থেটিক বা মেক্যানিক্যাল কোনো পরিবর্তন করা হয় নি। আগের সবস্পেসিফিকেশনই বাইকটিতে রাখা হয়েছে। BS6 Unicorn এ ব্যবহার করা হয়েছে পেট্রোল চালিত ১৬২.৭ সিসির সিঙ্গল সিলিন্ডার, ফুয়েল ইঞ্জেকটেড ইঞ্জিন। যেটি ৭,৫০০ আরপিএমে সর্বোচ্চ ১২.৯১ পিএস এবং ৫,৫০০ আরপিএমে ১৪ এনএন টর্ক জেনারেট করতে সক্ষম। এর ফুয়েল ট্যাঙ্কের ক্যাপাসিটি ১৩ লিটার। বাইকটিতে ফাইভ স্পীড গিয়ারবক্স দেওয়া হয়েছে।

এছাড়া সামনে ও পেছনে বাইকটির হুইল সাইজ ৪৫৭.২ এমএম। বাইকটির সামনে ২৪০ এমএমের ডিস্ক ব্রেক ও পেছনে ১৩০ এমএমের ড্রাম ব্রেক আছে। এছাড়া বাইকটির সামনে টেলিস্কোপিক সাসপেনশন ও পেছনে মনোশশক দেওয়া হয়েছে। এই বাইকটি সিঙ্গল চ্যানেল এবিএসের সাথে এসেছে।

বাইকটির কার্ব ওয়েট ১৪০ কেজি ও গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৮৭ এমএম। বাইকটির অন্যান্য ফিচারের কথা বললে এটিতে আছে 3D Wing Mark ও Honda Eco Technology । বাইকটি বর্তমানে তিনটি কালার ভ্যারিয়েন্ট, ইম্পেরিয়াল রেড মেটালিক, অ্যাক্সিস গ্রে মেটালিক ও পার্ল ইগনিয়াস ব্ল্যাকে পাওয়া যাবে।