Honda Hornet 2.0 মোটরবাইক ও Activa 6G স্কুটারের ওপর ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার

Honda Hornet 2.0 মোটরবাইক ও Activa 6G স্কুটারের ওপর এখন পাওয়া যাচ্ছে ক্যাশব্যাক স্কিম। হোন্ডার ইয়ার এন্ড অফারের অঙ্গ হিসেবে ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ড ইএমআই-এর মাধ্যমে Hornet 2.0 বা Activa 6G কিনলেই গ্রাহকরা ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জিতে নিতে পারবেন। আগ্রহী ক্রেতারা ডাউন পেমেন্ট বা কোনোপ্রকার ডকুমেন্টেশন ছাড়াই হোন্ডার ওয়েবসাইটে বুকিং করার মাধ্যমেও এই ক্যাশবাক পাওয়ার সুযোগ পাবেন। উল্লেখ্য, Honda CD 110 Dream-এর Deluxe ভ্যারিয়েন্টের ওপরেও অনুরূপ অফার চলছে।

Honda এই ক্যাশবাক অফার শুধুমাত্র আইসিআইসিআই ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা, ইয়েস ব্যাঙ্ক, স্টান্ডার্ড চ্যাটার্ড, এবং ফেডারেল ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড ইএমআইএর ওপর উপলব্ধ হবে। হোন্ডার অথোরাইজড ডিলারশিপে এই অফার পাওয়া যাবে (শর্তাবলি প্রযোজ্য)। অফারটি চলবে ডিসেম্বরের ৩১ তারিখ পর্যন্ত।

Honda Activa 6G স্কুটারটির প্রসঙ্গে আসলে এখানে পাবেন PGM-FI প্রযুক্তির ১০৯ সিসির এয়ার কুলড ইঞ্জিন। যা ৮,০০০ আরপিএমে সর্বোচ্চ ৭.৯ পিএস পাওয়ার এবং ৫,২৫০ আরপিএমে ৮.৭৯ এনএম পর্যন্ত টর্ক জেনারেট করতে পারে। ফিচারের কথা বললে এতে আছে ইঞ্জিন অন-অফ করার জন্য সুইচ, একটি সাইলেন্ট এসিজি স্টার্টার, এলইডি ডিসি হেডলাইট, ডিজিটাল ফুয়েল ইন্ডিকেটর, প্রভৃতি।

অপরদিকে Hornet 2.0  বাইকে পেয়ে যাবেন হোন্ডার ইকো টেকনোলজি (HET) যুক্ত ১৮৪ সিসি ইঞ্জিন। যা সর্বোচ্চ ১৬.৮৬ পিএস পাওয়ার এবং ১৬.১ এনএম পর্যন্ত টর্ক উৎপন্ন করতে পারে। বাইকে সিঙ্গল চ্যানেল এবিএস সহ ডুয়াল পেটাল ডিস্ক ব্রেক আছে। বাইকটিতে এলইডি হেডল্যাম্পের সাথে পজিশান ল্যাম্প, এলইডি উইঙ্কার, ইংরেজী X আকৃতির মতো এলইডি টেইল ল্যাম্প উপলব্ধ।