Honor 10 Lite ৩ জিবি র‌্যামের সাথে ভারতে লঞ্চ হলো, জানুন দাম ও ফিচার

হুয়াওয়ের সাব ব্র্যান্ড অনার, Honor 10 Lite এর আরো একটি ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ করলো। নতুন এই ভ্যারিয়েন্টটি ৩ জিবি র‌্যামের সাথে লঞ্চ হয়েছে।ইতিমধ্যেই এই ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ , ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভারতে পাওয়া যাচ্ছে।এবার ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে চলে এলো।

Honor 10 Lite স্পেসিফিকেশন :

ডিসপ্লে এই ফোনটির অন্যতম প্রধান একটি আকর্ষণ। ফোনটিতে আছে একটি ৬.২১ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে।স্ক্রিনটির রেজোলিউশন ১০৮০×২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯ ।সামনের দিকে আছে অত্যন্ত পাতলা বেজেল এবং একটি ওয়াটার ড্রপ নচ্ রয়েছে। অনার দাবি করছে যে এই ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯১% ।এছাড়াও এই নতুন স্মার্টফোনটিতে পাবেন ৬৪ বিট ২.২ গিগাহার্ৎজ অক্টা-কোর হাইসিলিকন কিরিন ৭১০ প্রসেসর। গেমিং এর জন্য দেওয়া হয়েছে Mali-G51 MP4 জিপিইউ।

এই নতুন স্মার্টফোনটিতে আপনি পাবেন তিনটি র‌্যাম / স্টোরেজ বিকল্প যথা- ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ , ৪ জিবি র‌্যাম/ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম/ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ।স্টোরেজ আপনি এক্সটার্নাল মেমোরি কার্ডের সাহায্যে ৫১২ জিবি অবধি বাড়াতে পারেন।ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ৯.০ পাই এর ওপর নির্ভর করে এবং এতে আপনি পাবেন হুয়াওয়ের নিজস্ব EMUI 9 ইউজার ইন্টারফেস।

এই ফোনটিতে আছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ যার প্রধানটি ১৩ মেগাপিক্সেলের এফ /১.৮ অ্যাপারচার এর সাথে।দ্বিতীয়টি ২ মেগাপিক্সেল এর ডেপ্থ সেন্সিং এর জন্য। রিয়ার ক্যামেরা তে এইচ ডি আর মোড দেওয়া হয়েছে এবং আপনি ফুল এইচডি ভিডিও রেকর্ডিং করতে পারবেন।সামনে সেলফি তোলার জন্য ২৪ মেগাপিক্সেলের এ আই ক্যামেরা দেওয়া হয়েছে Exmos-RS সেনসরের সাথে। সামনের ক্যামেরা দিয়েও আপনি ফুল এইচডি ভিডিও রেকর্ডিং করতে পারবেন। এই নতুন মোবাইলটিতে আছে ৩৪০০ এমএএইচের একটি ব্যাটারী।

Honor 10 Lite দাম :

এই ফোনের ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ১১৯৯৯ টাকা। ভারতের ই-বিপণন সাইট,ফ্লিপকার্ট থেকে ফোনটি কিনতে পারবেন

ফোনটির অন্যান্য ভ্যারিয়েন্টের বিষয়ে জানতে এখানে ক্লিক করুন

 

Last Updated on